মাত্র ৩ মিনিটেই ইতিহাস গড়লেন লিওনেল মেসি…….!

0 ১৩০

চেলসির বিপক্ষে মাত্র ৩ মিনিটেই গোল করেছেন মেসি। বার্সেলোনা এবং আর্জেন্টিনার হয়ে ক্যারিয়ারের দ্রুততম গোলটি করে গোলের শতক করতে বেশি সময় নেন নি মেশি। ৩ মিনিটে গোল্টি করে মেসি তার তৃতীয় ছেলেকে উৎসর্গ করেছেন। শুধু তাই নয় ষোলোর প্রথম লেগে চেলসির মাঠ থেকে ১-১ গোলে ড্র করে ফেরা দলকে এনে দিয়েছেন প্রথম লিড।

আগেই ম্যাচের ২০ মিনিটেই মেসি শততম গোলটি পেতে পারতেন। কিন্তু তিনি তো মেসি। তার কাজ তো শুধু গোল করা নয়। দলকে এক সুতোয় বেঁধে রাখাও। মেসি ঝুঁকি না নিয়ে, বল বাড়ালেন ডেম্বেলের দিকে। ডেম্বেলে ব্যবধান দ্বিগুন করতে একটু ও ভুল করেননি।

দ্বিতীয়ার্ধের ৬৩ মিনিটে ইতিঘাস সৃষ্টি করলেন মেসি ইতিহাসের দ্বিতীয় ফুটবলার হিসেবে পেয়ে গেলেন ইউরোপের প্রতিযোগিতায় নিজের ১০০ গোল। সেই সাথে ৩-০ ব্যবধানে দলের জয় নিশ্চিত করলেন। বার্সেলোনাকে নিয়ে গেলেন চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে। চ্যাম্পিয়নস লিগের অপর ম্যাচে বেসিকটাসকে ৩-১ গোলে হারিয়েছে বায়ার্না মিউনিখ।

লা লিগার রিয়াল মাদ্রিদ, বার্সেলোনা এবং সেভিয়া কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে। ইংলিশ লিগ থেকে আছে ম্যানচেস্টার সিটি এবং লিভারপুল। ইতালির সিরি আ থেকে জুভেন্টাস ও রোমা। অন্যটি দলটি জার্মানির লিগ বুন্দেসলিগার বার্য়ান মিউনিখ।

মন্তব্য
Loading...