যে কারনে নেপালে গেলেন মাহি

0 ২৭২

বিশ্বের ঝুঁকিপূর্ণ বিমান বন্দরের মধ্যে নেপালের ত্রিভুবন অন্যতম। এ পর্যন্ত এই বিমানবন্দরে ৭১বার বিমান দুর্ঘটনা ঘটেছে। গত ১২ মার্চ দুর্ঘটনার কবলে পড়ে ঢাকা থেকে ছেড়ে যাওয়া ইউএস বাংলা এয়ারলাইন্সের ফ্লাইট বিএস-২১১। এতে ৫১ যাত্রীর প্রাণহানি ঘটে। দুর্ঘটনার তিনদিন না পেরুতেই ঢাকা থেকে কঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে পা দিলেন ঢালিউড চিত্রনায়িকা মাহিয়া মাহি।

আজ (বৃহস্পতিবার) সকাল ১১টার ফ্লাইটে নেপালের উদ্দেশ্যে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করে মাহিকে বহনকারী বিমানটি। নেপালে সাতদিন অবস্থান করবেন মাহি। নেপালের বিভিন্ন স্থানে ‘মনে রেখো’ সিনেমার চারটি গানের শুটিং করবেন। এ গানগুলোর নৃত্য পরিচালনা করবেন মুম্বাইয়ের নৃত্য পরিচালক আদিল শেঠ।

অনলাইনে যোগাযোগ করা হলে মাহি বলেন, ‘আগামীকাল শুক্রবার থেকে শুটিং শুরু করব। কাঠমান্ডু, চায়না বর্ডারসহ বিভিন্ন স্থানে এর দৃশ্যায়ন করা হবে। কিছু করার নেই। আগেই ঠিক করা ছিল সব। এখন চেঞ্জ করলে প্রযোজকের অনেক টাকা লস হয়ে যাবে। তাই ভয়ানক এ সময়েও ছুটতে হলো’

সিনেমাটিতে বাংলাদেশের চিত্রনায়িকা মাহিয়া মাহির সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন ওপার বাংলার অভিনেতা বনি। এ ছাড়াও এতে অভিনয় করছেন, মিশা সওদাগর, যাদু আজাদ, তুলিকা, বিশ্বজিৎ প্রমুখ।

মন্তব্য
Loading...