মহেশপুরে জঙ্গি আস্তানা সন্দেহে অভিযান চলছে, নিহত ২

0 ২৯৯

ঝিনাইদহের মহেশপুর উপজেলার বজ্রপুর গ্রামের একটি জঙ্গি আস্তানায় অভিযান চালাচ্ছে পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের সদস্যরা। রোববার সকাল থেকে এ জঙ্গি অভিযান শুরু করে সিটিটিসি ইউনিট।

অভিযানে দুই জঙ্গি নিহত হয়েছেন। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি। এ সময় জঙ্গিদের গুলিতে এক অতিরিক্ত পুলিশ সুপারসহ আইনশৃঙ্খলা বাহিনীর তিন সদস্য আহত হয়েছেন। বাড়িতে এখনও অভিযান চলছে। ইতিমধ্যে সেখান থেকে চারজনকে আটক করা হয়েছে।

মহেশপুর থানার ওসি আহমেদুল কবির এসব তথ্য জানান।

তিনি বলেন, জঙ্গি আস্তানার সন্ধান পেয়ে শনিবার রাত থেকে বজ্রপুর গ্রামের ওই বাড়িটি ঘিরে রাখা হয়। রোববার ভোরে পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটসহ আইনশৃঙ্খলা বাহিনী অভিযানে যায়।

শুরুতেই এক জঙ্গি পালানোর চেষ্টা করলে পুলিশ গুলি চালায়। এ সময় শরীরে থাকা বোমার বিস্ফোরণ ঘটালে ঘটনাস্থলেই ওই জঙ্গির মৃত্যু হয়। এরপর থেকে বাড়িতে অবস্থানকারী জঙ্গিদের সঙ্গে থেমে থেমে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের গুলি বিনিময় হয়।

এতে অপর জঙ্গি নিহত এবং একজন অতিরিক্ত পুলিশ সুপারসহ আইনশৃঙ্খলা বাহিনীর তিন সদস্য আহত হন। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ইতিমধ্যে বাড়িটি থেকে চারজনকে আটক করা হয়েছে। অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান ওসি আহমেদুল কবির। জঙ্গি আস্তানায় অভিযান ঘিরে স্থানীয়দের সরিয়ে নেয়া হয়েছে। বাড়িটির আশপাশে কাউকে ভিড়তে দিচ্ছে না নিরাপত্তা বাহিনীর সদস্যরা।

Get real time updates directly on you device, subscribe now.

মন্তব্য
Loading...