সাফাতের বডিগার্ড ও ড্রাইভার গ্রেপ্তার

0 ১৮৪

বনানীর রেইনট্রি হোটেলে দুই তরুণী ধর্ষণের ঘটনায় আরো দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হচ্ছে আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাত আহমেদের দেহরক্ষী রহমত ওরফে আবুল কালাম আজাদ ও গাড়িচালক বিল্লাল। গতকাল সন্ধ্যায় র‌্যাব ও ডিবি’র পৃথক অভিযানে গ্রেপ্তার করা হয় তাদের।
র‌্যাব জানায়, রাজধানীর নবাবপুরের হোটেল ইব্রাহিমের একটি কক্ষ থেকে বিল্লালকে গ্রেপ্তার করে র‌্যাব। আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতার কারণে ওই হোটেলে সে আশ্রয় নিয়েছিলো।
র‌্যাব সদর দপ্তরের সহকারী পুলিশ সুপার মিজানুর রহমান মিজান জানান, শুরু থেকেই মামলাটির ছায়া তদন্ত করছে র‌্যাব। তথ্য প্রযুক্তি ব্যবহার ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বিল্লালকে গ্রেপ্তার করা হয়েছে। দুই তরুণীকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় উল্লেখ করা হয়েছে ধর্ষণের সময় সাফাতের নির্দেশে ওই দৃশ্য ভিডিও করেছিলো বিল্লাল।
ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) ইউসুফ আলী জানান, গুলশান-২ এলাকা থেকে রহমতকে গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। তার আগে মামলার প্রধান আসামি সাফাত আহমেদ ও সাদমান সাকিফকে গ্রেপ্তার করে পুলিশ। এ নিয়ে ৪ জনকে গ্রেপ্তার করা হলো। তবে এখনো মামলার দুই নম্বর আসামি নাঈম আশরাফকে গ্রেপ্তার করতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী।

Get real time updates directly on you device, subscribe now.

মন্তব্য
Loading...