নারীদের অন্তর্বাস চুরি করে ধরা পড়লেন সাধু সন্ন্যাসী! (ভিডিও সহ)

0 ১,১২৫

এতো কিছু থাকতে একজন সাধু সন্ন্যাসী কিনা চুরি করবে নারীদের অন্তর্বাস! শুনে হয়তো বিশ্বাস নাও হতে পারে, কিন্তু নিজের চোখকে কীভাবে বিশ্বাস করাবেন? থাইল্যান্ডে বসবাসকারী ৪০ বছর বয়সের এক ব্যক্তির নাম কিট্টিসাক খাজোরনেটিখুন। বাড়ির বারান্দায় তার স্ত্রী এবং কন্যার রোদে শুকাতে দেওয়া অন্তর্বাস চুরি করে নিয়ে যায় এক সন্ন্যাসী।

প্রথম দিকে কেউই ব্যাপারটি বুঝতে পারেনি, এমনকি কিট্টিসাকও না। বহুদিন ধরেই তিনি তার পরিবার নিয়ে থাইল্যান্ডে সুফানবুরি’তে বসবাস করছেন। কিন্তু এমন অদ্ভুত কাণ্ড কখনই ঘটেনি। কেমন করে রোদে শুকাতে দেওয়া অন্তর্বাস হাওয়া হয়ে গেল তার হদিস পাচ্ছিলেন না। তাই তিনি নালিশ নিয়ে গেলেন দেশটির পুলিশের কাছে।

সন্ন্যাসীর অন্তর্বাস চুরি করে চম্পট দেওয়ার ভিডিওটি দেখতে ক্লিক করুন নিচের লিঙ্কটিতে…

তারপর পুলিশি তদন্ত এবং সিসিটিভি এর ফুটেজে দেখা গেল – কিট্টিসাকের বাড়ির সামনে দিয়ে যাচ্ছিলেন এক সন্ন্যাসী। তখন আশপাশে তিনি কাউকে দেখতে না পেয়ে চট করে শুকাতে দেওয়া অন্তর্বাসগুলো ব্যাগে ঢুকিয়ে চম্পট দেন।

কিন্তু একজন সন্ন্যাসী এমন কাজ কেমন করে করতে পারেন? মহিলাদের অন্তর্বাসেরই বা কী প্রয়োজন পড়তে পারে তাঁর? চোখে দেখলে হয়তো কেউই বিশ্বাস করতেন না। কিন্তু এবার তো বিশ্বাস করতেই হবে।

খবর নিয়ে দেখা যায়, স্থানীয় বৌদ্ধ মন্দিরেই বসবাস করেন ঐ সন্ন্যাসী। ইতোমধ্যে অন্তর্বাস চুরির খবর পৌঁছে যায় সেই মন্দিরে। ঘটনাটি মন্দির কর্তৃপক্ষের কানে যাওয়ায় সন্ন্যাসীকে তৎক্ষণাৎ বহিষ্কারও করা হয়। সূত্র:ডেইলি মেইল।

মন্তব্য
Loading...