রাজনীতিরাজশাহী

জয়ী হলে ঘরে বসে লাখ লাখ টাকা আয় করা শেখাব মেয়েদের: মাহি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। নির্বাচনে ট্রাক প্রতীক বরাদ্দ পেয়ে এখন প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন তিনি। এই প্রচারণার সময় ভোটারদের কাছে গিয়ে মাহি বলেন, জয়ী হলে মেয়েদের শেখাব কীভাবে ঘরে বসে লাখ লাখ টাকা আয় করতে হয়।

সম্প্রতি রাজশাহীর গোদাগাড়ি এলাকার গোগ্রাম ইউনিয়নে ভোট চাইতে গিয়ে এক নারীকে এ অভিনেত্রী বলেন, ভোটের পর নেতারা দেশছাড়া হয়, এটা আমরা কিন্তু দেখব না। ভোটের আগে যেভাবে মানুষের কাছে যাচ্ছেন, ভোটের পরও যেন এমনই দেখি।

এ সময় এক প্রশ্নের জবাবে মাহি বলেন, আমার বাসা মণ্ডমালা। এখানেই আমি থাকব। এখন থেকে আপনাদের নিয়ে থাকব। আমি ঠিক করে রেখেছি, দেশের অনেক নারীরা ঘরে বসে ইন্টারনেটের মাধ্যমে লাখ লাখ টাকা আয় করছে। আমি জয়ী হলে এই এলাকার মেয়েদের শেখাব, কীভাবে ঘরে বসে বসে লাখ লাখ টাকা আয় করতে হয়।

এ তারকা আরও বলেন, কাজের বরাদ্দ হলে নেতা খেয়ে ফেললে ওই নেতাকে চেঞ্চ করতে হবে। ১৫ বছর তো একজনকে নেতা করে রাখছেন। ভুল করেছেন কিনা সেটা আপনারা বেশ ভালো জানেন।

এরপরই মাহি বলেন, আমি নির্বাচনে জয়ী হলে আগে পানি এবং এই এলাকার রাস্তা নিয়ে কাজ করব। যদি কাজ না করি তাহলে পরের বার আপনাদের কাছে আবার ভোট চাইতে এলে বের করে দিয়েন আমায়। আমি এমন কাজ করব, ভবিষ্যতে যেন আপনাদের কাছে ভোট চাইতে আর আসতে না হয় আমার।

আরও সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker