Sylhet Express

আজও রায়ের কপির অপেক্ষায় খালেদার আইনজীবীরা

0 ৯২৩

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় সাজাপ্রাপ্ত বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রায়ের সার্টিফায়েড কপির জন্য আজও অপেক্ষায় রয়েছেন তার আইনজীবীরা। রায়ের কপি পাওয়া মাত্রই আপিলের জন্য সর্বোচ্চ আদালতে যাবেন তারা। তা না হলে আইনগতভাবে আর কি কি করা যায় সেটাও করবেন বলে জানিয়েছেন খালেদা জিয়ার আইনজীবী সানাউল্লাহ মিয়া।

আজ রোববার রাজধানীর বকশি বাজারে অবস্থিত বিশেষ জজ আদালতে খালেদা জিয়ার পক্ষে বড় পুকুরিয়া কয়লাখনি দুর্নীতি মামলায় হাজিরা দিতে গিয়ে সাংবাদিকদের একথা জানান তিনি।

সানাউল্লাহ মিয়া বলেন, কারো হস্তক্ষেপ, ইঙ্গিত বা ইশারায় জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার রায়ের সার্টিফায়েড কপি(প্রত্যায়িত অনুলিপি) দিতে বিলম্ব হচ্ছে আমাদের সন্দেহ। তিনি বলেন. আজ বিকালে যদি রায়ের সার্টিফায়েড কপি না পাওয়া যায় তাহলে সেটা পেতে আইনগত আর কি কি বিষয় আছে সেভাবেই আমরা অগ্রসর হবো।

প্রসঙ্গত, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় পাঁচ বছরের সাজাপ্রাপ্ত হয়ে পুরান ঢাকার নাজিমুদ্দিন রোডের কারাগারে রয়েছেন খালেদা জিয়া। এ মামলায় অন্য আসামিদের ১০ বছর করে কারাদন্ড দেয়া হয়েছে। গত ৮ই ফেব্রুয়ারি বকশি বাজারের আলীয়া মাদ্রাসায় স্থাপিত ৫নং বিশেষ জজ আদালতের বিচারক ড. আখতারুজ্জামান এ রায় দেন।

মন্তব্য
Loading...