ঢাকা কলেজে ছাত্রলীগের দুই পক্ষে সংঘর্ষ

0 ৪৪৭

ঢাকা কলেজ ছাত্রলীগের দুই পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে ব্যক্তিগত বিবাদের জের ধরে ক্যাম্পাসে এই ঘটনা ঘটে। এতে আহত হন কলেজ শাখা ছাত্রলীগের জ্যেষ্ঠ যুগ্ম-আহ্বায়ক আইয়ুব আলী।

সূত্র জানায়, চার দিন আগে ঢাকা কলেজে অধ্যয়নরত রাজবাড়ী জেলার কয়েকজন শিক্ষার্থীর সঙ্গে মাদারীপুর জেলার কয়েকজন শিক্ষার্থীর কথা কাটাকাটি হয়। এর জের ধরে গতকাল মঙ্গলবার রাতে আবারো দুইপক্ষ মুখোমুখি অবস্থান নেয়।

পরে কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক এস এম জোহা, এইচ এম আকমাল হোসাইন ও ফুয়াদ হাসানের নেতৃত্বে মাদারীপুরের নেতাকর্মীরা রড, লাঠি নিয়ে রাজবাড়ী জেলার শিক্ষার্থীদের ওপর হামলা করেন। দুই পক্ষের মারামারি থামাতে গেলে কলেজ ছাত্রলীগের জ্যেষ্ঠ যুগ্ম-আহ্বায়ক আইয়ুব আলীর ওপর হামলা করা হয়।

রাতে আইয়ুব আলী বলেন, ‘উভয়ের মধ্যে মারামারি ঘটনাটি শুনে আমি ঘটনাস্থলে আসি। পরে সিনিয়র হিসেবে বিষয়টি সমাধান করতে গেলে, তারা আমাকে ‍ক্যাম্পাসের পুকুরপাড়ে নিয়ে ঘিরে ধরে। এরপর রড, লাঠি দিয়ে আমাকে মেরে রক্তাক্ত করে। পরে রাজবাড়ীর নেতাকর্মীরা এসে আমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।’

বিষয়টি জানতে কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক এস এম জোহা, এইচ এম আকমাল হোসাইন ও ফুয়াদ হাসানের সঙ্গে যোগাযোগ করা হলে তাদের মুঠোফোন বন্ধ পাওয়া যায়।

মন্তব্য
Loading...