Sylhet Express

দক্ষিণ সুরমা থেকে পল্লীবিদ্যুৎ ইঞ্জিনিয়ারের ঝুলন্ত লাশ উদ্ধার

0 ৯৭৬

স্টাফ রির্পোটার ::
সিলেট নগরীর মোগলাবাজার থানার কদমতলী এলাকায় খুরশেদ আলম তালুকদার (৫৫) নামে এক ব্যক্তি গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। গতকাল বৃহস্পতিবার সকাল ৭টার দিকে কাজের বোয়া জাহানারা বেগম এসে অনেক ডাকাডাকি করে সাড়াশব্দ না পেয়ে জানালা দিয়ে দেখতে পান খুরশেদ আলম ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় আছেন। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে। পুলিশ ধারণা করছে রাত ১২টার পর যে কোনও এক সময় তিনি আত্মহত্যা করেছেন।

নিহত খুরশেদ আলম তালুকদারের পিতার নাম আব্দুর রহিম তালুকদার। তিনি টাইঙ্গাল জেলার ফুলকি ইউনিয়নের বাসাবি থানার দোহার গ্রামের বাসিন্দা। বর্তমানে তিনি সিলেট পল্লীবিদ্যুৎ সমিতি-১ এর ট্রেইলার ইঞ্জিনিয়ার পদে কর্মরত ছিলেন।
মোগলাবাজার থানার ওসি আনোয়ার হোসেন জানান, গতকাল সকাল ৭ টার দিকে কদমতলী খাঁনবাড়ি রাস্তার মুখে জুনেদ আহমদের বাড়ির নিচ তলার একটি রুমের ভেতরে গলায় রশি লাগানো ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করা হয়।

নিহতের কাজের বোয়া জাহানারা জানান, সকাল ৭টার দিকে এসে দেখি দরজা ভিতর দিকে লাগানো। অনেক ডাকাডাকি করার পরও কোনো সাড়াশব্দ না পাওয়ায় জানালা দিয়ে দেখতে পাই খুরেশদ আলম ফ্যানের সাথে ঝুলে আছেন। পরে বাসার মালিক জুনেদ আহমদ মোগলাবাজার থানা পুলিশকে খরব দিলে পুলিশ লাশ উদ্ধার করে।

মন্তব্য
Loading...