এবার শ্রীদেবীর মৃত্যু রহস্যে নতুন মোড়…….!

0 ৪৬১

শ্রীদেবীর মৃত্যু রহস্যে নতুন মোড়। শ্রীদেবীর মৃত্যু নিয়ে নানান প্রশ্ন উঠে এলেও অদ্ভুতভাবে শ্রীদেবীর বোনসহ তার পরিবারের অন্যান্য সদস্যদের নীরাবতা। এবার সেই প্রশ্নই নতুন করে ফের উঠে আসছে।

সূত্রের খবর, শ্রীদেবীর মৃত্যুর আগে, এমনকি বনি কাপুরও হোটেলে পৌঁছানোর আগে অভিনেত্রীর সঙ্গে দেখা করেছিলেন তার একমাত্র বোন শ্রীলেথা। তবে শ্রীদেবীর মৃত্যুর পর থেকে একটি বারের জন্যও দেখা মেলেনি তার। অদ্ভুতভাবে তিনি অভিনেত্রীর মৃত্যুর পর থেকে অদৃশ্য রয়েছেন।

জানা গেছে, শ্রীদেবীর মৃত্যু নিয়ে শ্রীলেথাকে কাপুর পরিবারের পক্ষ থেকেই চুপ থাকতে বলা হয়েছে। এমনকি তার নামে নাকি অভিনেত্রীর চেন্নাইয়ের বাংলোটি লিখে দেওয়ার প্রতিশ্রুতিও দিয়েছেন বনি কাপুর।

এদিকে জানা যায়, এককালে শ্রীদেবীর সঙ্গে শ্রীলথার সম্পর্ক ভীষণই ঘনিষ্ঠ ছিল। তবে ৯ এর দশকে সিনেমা জগতে ক্যারিয়ার শুরুর পর বোনের সঙ্গে সম্পত্তি সংক্রান্ত বিষয়ে সম্পর্ক তিক্ত হয় শ্রীর। পরবর্তীকালে ২০১৩ সালে ফের জোড়া লাগে দুই বোন শ্রীদেবী-শ্রীলেথার সম্পর্ক।

অন্যদিকে রবিবারই চেন্নাইতে বনি কাপুরের তরফে শ্রীদেবীর উদ্দেশ্যে স্মরণ সভার আয়োজন করা হয়েছে। যেখানে উপস্থিত থাকবেন শুধুমাত্র শ্রীদেবীর ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধু-বান্ধবরা। তবে সেখানে অভিনেত্রীর বোন শ্রীলেথা থাকবেন কিনা জানা নেই।

Get real time updates directly on you device, subscribe now.

মন্তব্য
Loading...