মানসিক ভারসাম্যহীন নারীকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা

0 ৩৩৫

রাজবাড়ীতে মানসিক ভারসাম্যহীন নারীকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। আজ সোমবার দুপুরে সদর উপজেলার আলীপুর ইউনিয়ন পরিষদ এলাকায় স্থানীয় ইউপি চেয়ারম্যান শওকত হাসানের মেহগনি বাগান থেকে ওই নারীর অর্ধনগ্ন লাশ উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয়দের ধারণা, রোববার রাতের কোনো একসময় ওই নারীকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করে লাশটি ওই স্থানে ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা।

নিহতের ছেলে বলেন, আমার মা কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিলেন। প্রায়ই তিনি বাড়িতে থাকতেন না। পরশু দিন দুপুরে আমি মাকে বাড়ি থেকে বের হয়ে যেতে দেখি। এরপর তিনি আর বাড়ি ফিরে আসেননি। দুপুরে মায়ের লাশটি পাওয়ার খবর শুনে আমি ঘটনাস্থলে এসে লাশ শনাক্ত করি।

ইউপি চেয়ারম্যান শওকত হাসান বলেন, দুপুরে স্থানীয় বাচ্চারা বাগানের মধ্যে ওই নারীর লাশটি দেখতে পেয়ে আমাকে জানায়। এরপর আমি বিষয়টি থানায় জানাই।

রাজবাড়ী থানার পরিদর্শক (তদন্ত) মো. কামাল হোসেন ভূইয়া বলেন, ওই নারীকে তার পরিহিত কাপড়ের অংশ দিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Get real time updates directly on you device, subscribe now.

মন্তব্য
Loading...