শাবিতে সাংস্কৃতিক কর্মীকে পেটালো ছাত্রলীগ

0 ৫৩১

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে এক সাংস্কৃতিক কর্মীকে পিটিয়েছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। মঙ্গলবার (১৩ মার্চ) দুপুরে ক্যাম্পাসের ইউনিভার্সিটি সেন্টারের সামনে নাট্য বিষয়ক সংগঠন দিক থিয়েটারের সাধারণ সম্পাদক জুয়েল রানাকে মারধর করে ছাত্রলীগ নেতা আলী হাসানের অনুসারীরা। গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ক্যাম্পাস ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, ‘বি’ বিল্ডিংয়ের টংয়ের দিক থিয়েটার কর্মী ও ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষার্থী জাহিদের সঙ্গে ছাত্রলীগ নেতা আলী হাসানের ধাক্কা লাগে। এতে আলী হাসান নাকে আঘাত পেলে জাহিদকে চড় মারেন। এসময় নিজ সংগঠনের কর্মী জাহিদকে বাঁচাতে ঘটনাস্থলে যান জুয়েল রানা। চড় মারার কারণ জিজ্ঞেস করে ছাত্রলীগ নেতা হাসানের সঙ্গে কথা কাটাকাটি হয় জুয়েলের। একপর্যায়ে থিয়েটার কর্মী জুয়েলকেও চড় মারেন আলী হাসান।

ঘটনাটি প্রক্টর জহির উদ্দিন আহমেদকে জানানো হয়। পরে জুয়েল রানা ইউনিভার্সিটি সেন্টার থেকে বের হয়ে যাওয়ার সময় তার ওপর হামলা চালায় ছাত্রলীগ নেতা আলী হাসানের প্রায় ১০-১৫ জন অনুসারী। হামলায় গুরুতর আহত হয়ে জুয়েল বর্তমানে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের ৯ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন বলে জানান সংগঠনের সদস্যরা।

ছাত্রলীগ নেতা আলী হাসান বলেন, ভুল বোঝাবুঝি থেকে এই ঘটনার সূত্রপাত। মারধরের সময় আমি ছিলাম না, এমনকি আমি জানতামও না। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মারধর ফেরানোর চেষ্টা করেছি।

প্রক্টর জহির উদ্দিন আহমেদ বলেন, ‘বিষয়টি নিয়ে বুধবার প্রক্টরিয়াল বডির মিটিংয়ে আলোচনা হওয়ার পর দোষিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’

Get real time updates directly on you device, subscribe now.

মন্তব্য
Loading...