রূপালী ব্যাংক কর্মকর্তা নাসরিনের অকাল মৃত্যু

0 ৩৬২

রাষ্ট্রায়াত্ব রূপালী ব্যাংক লিমিটেডের সিনিয়র অফিসার নাসরিন ইসলাম দীনা (৩১) শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। বুধবার সকাল ৭টায় রাজধানীর ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তরুন মেধাবী এই ব্যাংকারের মৃত্যু হয়।

তার মৃত্যুতে ব্যাংকের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীদের মাঝে শোকের ছায়া নেমে আসে। খবরটি জানা মাত্রই হাসপাতালে ছুটে যান ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও মো. আতাউর রহমান প্রধান। তিনি মরহুমের শোক-সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

এছাড়াও হাসপাতালে ছুটে যান ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক হাসনে আলম, মো. মোরশেদ আলম খন্দকার, ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীসহ তার আত্মীয় এবং শুভাকাঙ্খীরা।

দুপুর সাড়ে ১২টায় দিলাকুশাস্থ ব্যাংকের প্রধান কার্যালয়ের সামনে মরহুমার জানাযা অনুষ্ঠিত হয়। এতে ব্যাংকের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীরা অংশগ্রহন করেন। নাসরিনের লাশ ব্যাংকে পৌছানো মাত্রই কান্নায় ভেঙ্গে পরেন তার সহকর্মীরা। জানাযার পরে দাফনের জন্য তার নিজ গ্রাম বাগেরহাটের মুরেলগঞ্জ নিয়ে যাওয়া হয়।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক এই মেধাবী ছাত্রী ছিলেন বিশ্ববিদ্যালয়ের অন্যতম সেরা এ্যাথলেট। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ক্রীড়া প্রতিযোগিতায় দুই বার চ্যাম্পিয়ন হন। ব্যাংকেরও অন্যতম সেরা এ্যাথলেট এই মেধাবী ব্যাংকার রূপালী ব্যাংক ক্রীড়া পরিষদেরও সদস্য ছিলেন। সদালাপী এবং হাস্যজ্জল এই তরুন মেধাবী কর্মকর্তার মৃত্যুতে শোক প্রকাশ করেছে ব্যাংক কর্তৃপক্ষ।

Get real time updates directly on you device, subscribe now.

মন্তব্য
Loading...