Sylhet Express

তেঁতুলহুজুর গোষ্ঠী নারী সাংবাদিকসহ নারী জাগরণের মহাশত্রু–তথ্যমন্ত্রী

0 ৫১৭

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ‘জঙ্গি-সন্ত্রাসী, রাজাকার, সাম্প্রদায়িক ও তেঁতুলহুজুর গোষ্ঠী নারী সাংবাদিকসহ নারী জাগরণের মহাশত্রু এবং এদের সাথে বন্ধুত্ব রাজনৈতিক অপরাধ। তাই জঙ্গি-রাজাকারদের সাথে তাদের দোসরদেরও নির্মূল ও বর্জন করতে হবে।’

গত মঙ্গলবার দুপুরে ঢাকায় জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে বাংলাদেশ নারী সাংবাদিক কেন্দ্রের ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী সভায় প্রধান অতিথির বক্তৃতায় তথ্যমন্ত্রী একথা বলেন। কেন্দ্রের সভাপতি নাসিমুন আরা হক মিনু’র সভাপতিত্বে জাতীয় প্রেস ক্লাবের প্রেসিডেন্ট শফিকুর রহমান বিশেষ অতিথি হিসেবে সভায় বক্তব্য রাখেন।

সাংবাদিকতাকে মহান পেশা হিসেবে উল্লেখ করে তথ্যমন্ত্রী এপেশায় নারীদের অংশগ্রহণের জন্য অভিনন্দন জানিয়ে বলেন, ‘আইন-শৃঙ্খলা রক্ষা, সশস্ত্র বাহিনী, প্রকৌশল ও সাংবাদিকতার মতো পেশায় নারীর স্বত:স্ফূর্ত অংশগ্রহণ দেশের প্রগতির পরিচয়।’

‘প্রগতির এ ধারা অব্যাহত রাখতে নারী নির্যাতনকারী রাজাকার, তাদের পৃষ্ঠপোষক এবং কুসংস্কার বর্জন করে নারীকে এগিয়ে যেতে হবে। শেখ হাসিনার সরকার নারীদের পাশে রয়েছে’, বলেন হাসানুল হক ইনু।

তথ্যমন্ত্রী ও অতিথিবৃন্দ এসময় নারী সাংবাদিক কেন্দ্রের ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেন্দ্রের নেতৃবৃন্দের সাথে কেক কাটেন।

মন্তব্য
Loading...