আজকে সব খুলে দেখাবো: নায়লা নাঈম (ভিডিও)

0 ১,০৯৪

বাংলাদেশের আলোচিত-সমালোচিত মডেল নায়লা নাঈম। বরাবরই একটু সাহসী বক্তব্য ও খোলামেলা ভিডিও প্রকাশ করে আলোচনায় থাকেন তিনি। নায়লা নাঈম পেশায় একজন দন্তচিকিৎসক হলেও বিনোদন কর্মজীবনে তার পদার্পন ঘটে মডেলিংয়ের মাধ্যমেই। প্রাথমিকভাবে একজন শোবিজ জগতের একজন র‌্যাম্প মডেল হিসেবে তার বিনোদন কর্মজীবনের শুরু।

এবার নতুন করে আবার নিজেকে আলোচনায় আনলেন নায়লা নাঈম। তবে কোন স্বল্পবসানার ড্রেসে ছবি তুলে বা ভিডিও দিয়ে নয়। একটি ফটোশ্যুটের সেটে কোন এক ব্যাক্তির সাথে চিৎকার চেচামেচি করে বললেন নানান রকম কথা। যদিও জানা গেছে ভিডিওটি বেশ পুরানো এবং এ নিয়ে আলোচনাও হয়েছে কম।

ভিডিওটিতে দেখা যায় নায়লা বেশ উচ্চস্বরে উত্তেজিতভাবে এক ব্যাক্তিকে বলছেন, পাইসেন কি আপনারা? মন চাইলেই ছবি তুলবেন, মন চাইলেই চেক-আউট করবেন, আমার কি কোন প্রাইভেসি নাই? পারলে আমার পাশের বাড়ির ছাদে দাঁড়িয়ে থাকেন, আমি কখন কি করি তা দেখার জন্য। সব সময় খালি চেক আউট?

এসময় পাশ থেকে সেই ব্যাক্তি নায়লার ড্রেস আপ নিয়ে কিছু বলতেও শোনা যায়, তখন নায়লা আবারো ক্ষিপ্ত হয়ে উত্তর দেন, ড্রেস-আপ, হোয়াট ডু ইউ মিন বাই ড্রেস-আপ? এটা একটা সিম্পল শার্ট, এটা কি গিনিপিগ কিছু? কিছু কি দেখা যাচ্ছে? তাও তো চোখ বড় করে হা করে গিলতেসেন আমাকে।

এটা বলবার পর সেই ব্যাক্তিটি বলেন, আপু দর্শক তো আরো দেখতে চায়। এটা শোনে নায়লা নাঈম বলেন, আরো দেখতে চায়? ফেসবুক গুগুলে হাজার হাজার ছবি আছে আমার। আর কি দেখতে চায় বলেন? আজকে সব খুলে দেখাবো। আপনার ক্যামেরা কই? ক্যামেরা নিয়ে আসেন, আজকে খুলেই দেখাবো সব।

এটা বলতে সময় অন্য একটি ছে এসে নায়লা কে সাইডে নিয়ে যাবার সময় দেখা যায় নায়লা তার পড়নের শার্টের বোতমে হাত দিচ্ছিল শার্ট খোলার জন্য। এর পরই ভিডিওটি শেষ হয়ে যায়। তবে এ ভিডিওটি কি নায়লার করা কোন প্র্যাংক নাকি সত্য ঘটনা তা জানা সম্ভব হয়নি।

Get real time updates directly on you device, subscribe now.

মন্তব্য
Loading...