শরীরে বিষ ঢুকিয়ে শিশুকে হত্যাচেষ্টা, সৎবাবা আটক

0 ৬৮৬

নীলফামারীর সৈয়দপুরে আরাফাত (২) নামের এক শিশুর শরীরে সিরিঞ্জ দিয়ে বিষ ঢুকিয়ে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে। পুলিশ এ ঘটনায় শিশুটির সৎবাবা লিটনকে আটক করেছে। মঙ্গলবার (২৪ এপ্রিল) সকালে ঘটনাটি ঘটে।

অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল বাংলা ট্রিবিউনকে এ তথ্য নিশ্চিত করেন।

জানা যায়, উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামের এক সন্তানের মা দুলালীর সঙ্গে দুই মাস আগে বিয়ে হয় দিনাজপুরের পাবর্তীপুর উপজেলার বেলাইচন্ডি সর্দারপাড়া গ্রামের রাজমিস্ত্রি লিটনের।

বিয়ের পর থেকে শ্বশুরবাড়িতে বসবাস করত লিটন। দুলালী উত্তরা ইপিজেডের একটি কোম্পানিতে কাজ করেন। ঘটনার দিন সকাল ৬টার দিকে দুলালী কাজে চলে যান। সকাল ৭টার দিকে সৎবাবা লিটন শিশুপুত্র আরাফাতকে বাসার পেছনে পুকুরপাড়ে নিয়ে গিয়ে তার শরীরে সিরিঞ্জের সাহায্যে বিষ ঢুকিয়ে দেয়।

এসময় শিশুটির কান্না শুনে তার নানি আশেদা ছুটে আসেন। আরাফাতকে অসুস্থ দেখে তিনি দ্রুত তাকে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নিয়ে যান। পরে অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। সেখানে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে শিশুটি।

ঘটনা জানাজানি হলে বিকালে এলাকাবাসী লিটনকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

এ বিষয়ে বুধবার (২৫ এপ্রিল) অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল জানান, সৎবাবা লিটন বিষ প্রয়োগের কথা স্বীকার করেছে। বাড়ির পাশে পুকুরপাড়ে সে ঘটনাটি ঘটায়। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য
Loading...