‘প্লিজ জ্যান্ত মানুষকে কেউ মেরে ফেলবেন না’ : এটি এম শামসুজ্জামান

0 ১,২৫৯

‘ঢাকাই চলচ্চিত্রের শক্তিমান অভিনেতা এ টি এম শামসুজ্জামান আর নেই!’ এমন খবর গত ৫ বছরে একাধিকবার চাউর হয়েছে। এ ধরনের খবর অন্যদের যেমন অস্বস্তি আর আতঙ্কে ভোগায় তেমনি যে মানুষটিকে নিয়ে এমন গুজব ছড়ানো হয় তিনিও বিব্রত হন।

শুধু এ টি এম শামসুজ্জামান নয়, এর আগে প্রয়াত নায়ক রাজরাজ্জাকের বেলাতেও একাধিকবার এমন গুজব ছড়িয়েছিল এক শ্রেণির বিকৃত রুচির মানুষ। এমন ঘটনা ঘটেছিল ঢালিউড কুইন শাবানার ক্ষেত্রেও। সোশ্যাল মিডিয়া তার মৃত্যুর খবর ছড়িয়ে রীতিমতো সবাইকে শোকাহত করে তোলা হয়েছিল।

এমন বিকৃত গুজব নিয়ে এই বর্ষীয়ান অভিনেতা বলেন, বুঝি না কারা কেন এ ধরনের খবর প্রচার করে। এতে তাদের মজাটা কোথায়? সবাইকে তো একদিন মৃত্যুর স্বাদ নিতেই হবে। তাই বলে বেঁচে থাকতে কেন এমন খবর ছড়ানো হয়।

আসলে বেঁচে থেকে নিজের মৃত্যুর খবর শোনা অনেক কষ্টের। আমি অনুরোধ করব যারা এমন গর্হিত কাজটি করে তাদের অন্তরে যেন বিবেক বুদ্ধি জাগ্রত হয় এবং এমন বাজে কাজ থেকে বিরত থাকে।

সবশেষে জনপ্রিয় এই অভিনেতা আবারও অনুরোধ জানিয়ে বলেন, প্লিজ জ্যান্ত মানুষকে কেউ মেরে ফেলবেন না। এটি যাকে মারা হচ্ছে তার ও তার পরিবার এবং শুভাকাঙ্ক্ষীদের জন্য কতটা কষ্টের একবার ভেবে দেখুন।

মন্তব্য
Loading...