মুক্তাদিরের সমর্থনে নিখোঁজ ছাত্রনেতা ইফতেখার দিনারের পরিবারের গণসংযোগ

0 ১,১৭৫


একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল ও ঐক্যফ্রন্ট মনোনীত সিলেট-১ আসনে সংসদ সদস্য প্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদিরের সমর্থনে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছেন ইফতেখার আহমদ দিনারের পরিবার ও সিলেট ছাত্রদলের একাংশ।

সিলেট ছাত্রদলের উদ্যোগে ১৫ ডিসেম্বর শনিবার বিকেল ৪ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত নগরীর উপশহর থেকে শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষীণ শেষে স্প্রিং টাওয়ারে গিয়ে শেষ হয়। এসময় নেতৃবৃন্দ পথচারী, সুশীল সমাজের নাগরিকবৃন্দ, বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে সাধারণ জনগণের হাতে বেগম খালেদা জিয়ার সালাম জানিয়ে লিফলেট বিতরণ করেন এবং সিলেট-১ আসনের প্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদিরের পক্ষে ও ধানের শীষ প্রতীকে ভোট প্রার্থনা করেন।

পাশাপাশি ৩০ ডিসেম্বর ধানের শীষের বিজয় সুনিশ্চিত করতে প্রত্যেককে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে এবং ভোট বিপ্লবের মাধ্যমে বেগম খালেদা জিয়ার মুক্তি নিশ্চিত করার আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন,কেন্দ্রীয় ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক নিখোজ ইফতেখার আহমদ দিনার এর পিতা সাবেক সিভিল সার্জন ড. মঈন উদ্দিন আহমদ,সিলেট জেলা মহিলা দলের সভানেত্রী ও সাবেক কাউন্সিলর সালেহা কবির শেপী,জেলা মহিলা দলের সহ সভাপতি ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনারের বোন তাহসিন শারমীন তামান্না,সিলেট জেলা বিএনপির সহ প্রচার সম্পাদক বুরহান আহমদ,সাবেক ছাত্রনেতা কল্লোল জ্যোতি বিশ্বাস জয়,আব্দুর রুউফ,রুহেল আহমদ রাজা,মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক হাবিবুল বাশার হাবিব,মহানগর ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক নাদিম আহমদ,জেলা ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক রাশেদুর রহমান রাশেদ,মহানগর ছাত্রদল নেতা আব্দুস সামাদ,ছাত্রনেতা সহিদ আহমদ,জয়নাল আহমদ,আব্দুল্লাহ,সায়মন তালুকদার, রাসেল আহমদ,কাদির আহমদ, আব্দুল্লাহ আল মামুন সবুজ,আফিফ ইমরান, তারেক আহমদ,মকসুদ মুন্না,মেহরাজ হোসেন আবিদ,সাহাদৎ আবির, প্রমুখ।

মন্তব্য
Loading...