Sylhet Express

মেট্রোপলিটন চেম্বারের বাণিজ্য মেলা বন্ধে নির্দেশ মন্ত্রনালয়ের

0 ৪০৮

নিজস্ব প্রতিবেদক :মাসব্যাপী সময় সম্পন্ন হওয়ায় সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাস্ট্রিজের উদ্যোগে ৫ম আন্তর্জাতিক বাণিজ্য মেলার সকল কার্যক্রম বন্ধ করার জন্য বাণিজ্য মন্ত্রনালয় থেকে মেলা বন্ধের নির্দেশ এসেছে।

বাণিজ্য মন্ত্রনালয়ের উপসচিব মো: আমিনুল ইসলাম স্বাক্ষরিত এক চিঠিতে গত ১১ এপ্রিল বৃহস্পতিবার স্বারক নং-২৬.০০.০০০০.১০৬.৮৬.০২৪.১৮-১৫২ এর মাধ্যমে সিলেটের জেলা প্রশাসক ও সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনারসহ সংশ্লিষ্ট সবাইকে বিষয়টি অবগত করেছে বাণিজ্য মন্ত্রনালয়।

এর আগে গত ৭ এপ্রিল সোমবার স্বারক সিলেটে চলমান মেট্রোপলিটন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ আয়োজিত বানিজ্য মেলাবাণিজ্য মেলা বন্ধের নির্দেশ আসে বাণিজ্য মন্ত্রণালয় থেকে। পরে সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ মেলার সময় বৃদ্ধির জন্য মন্ত্রণালয়ে একটি আবেদন করেন। সেই আবেদনের প্রেক্ষিতে বাণিজ্য মন্ত্রণালয় ৭দিনের মেয়াদ দিয়ে ১৫ এপ্রিল পর্যন্ত মেলার সময় বৃদ্ধি করে।

বাণিজ্য মেলার সকল কার্যক্রম বন্ধ করার জন্য বাণিজ্য মন্ত্রনালয় থেকে মেলা বন্ধের নির্দেশ পেয়েছেন বলে জানিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া। তিনি বলেন, মেলা সকল কার্যক্রম বন্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।

এদিকে বাণিজ্য মেলার সকল কার্যক্রম বন্ধ করার জন্য বাণিজ্য মন্ত্রনালয় থেকে মেলা বন্ধের নির্দেশ পেয়েছেন বলে জানিয়েছেন সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম। তিনি প্রশাসনকে ব্যবস্থা গ্রহনের জন্য বলেছেন।

উল্লেখ্য, গত ৯ মার্চ শনিবার থেকে শুরু হওয়া মাসব্যাপী মেলা শেষ হয় সোমবার (৮ এপ্রিল)। ওই দিন মেলা সমাপ্ত হবার কথা থাকলেও মেলা কর্তৃপক্ষ মেলা বন্ধ করেন নি। মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাণিজ্য মন্ত্রী টিপু মুনশি এমপিসহ প্রশাসনের কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দরা।

মন্তব্য
Loading...