Sylhet Express

জকিগঞ্জে ১৬ জুয়াড়ি আটকের পর জামিনে মুক্ত

0 ২৯৮

জকিগঞ্জ প্রতিনিধি :: জকিগঞ্জে ভারতীয় শিলং তীর জুয়া খেলার দায়ে পিতা-পুত্রসহ ১৬ জুয়াড়িকে আটক করে পুলিশ। শুক্রবার রাতে শহরস্থ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ভবনের নীচ তলার মার্কেট থেকে জকিগঞ্জ থানা পুলিশ তাদেকে আটক করে। আজ শনিবার তারা আদালত থেকে জামিনে মুক্ত হয়েছেন।

আটককৃতদের মধ্যে পৌর এলাকার হাইদ্রাবন্দ গ্রামের আবুল আহমদ (৪৫) ও তার ছেলে সালমান আহমদ (১৮) রয়েছেন। এছাড়া অন্যরা হলেন মাছাইর চক গ্রামের আইনুল হক আনু (২৭), কেছরী গ্রামের শাহান আহমদ (২৪), গন্ধদত্ত গ্রামের শিবলু আহমদ (২৬), পীরেরচক গ্রামর সুমন আহমদ মিন্টু (২৭), আনন্দপুর গ্রামের আব্দুল জলিল (২৫), আব্দুল বাছিত (২৯), রুবেল আহমদ (২৫), লামার গ্রামের বকুল আহমদ (৩৫), কান্দিরপারের এমাদ উদ্দিন (৩৭), আনারসি গ্রামের হেলাল আহমদ (৩৩), আব্দুল হান্নান (৩০), গদিরাশি গ্রামের হারিছ আহমদ (২৭), পূর্ব মাইজকান্দি গ্রামের মাসুক আহমদ (৪০), খিলসদরপুর গ্রামের রব উদ্দিন (৩১)।

এ সময় তাদের কাছ থেকে ভারতীয় তীর জুয়া খেলায় ব্যবহৃত ৫টি মোবাইল সেট, নগদ টাকাসহ জুয়ার কাগজপত্র উদ্ধার করা হয়। শনিবার জকিগঞ্জ থানা পুলিশ বাদী হয়ে তাদের বিরুদ্ধে মামলা রুজু করে জকিগঞ্জ সিনিয়র জুডিসিয়্যাল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করে। পরে আদালত থেকে তারা জামিনে মুক্তিলাভ করেন বলে নিশ্চিত করেছে থানা পুলিশ।

মন্তব্য
Loading...