এবার পর্দায় দেখা যাবে তারকাদের স্ত্রীদের

0 ৩৫৫

বিনোদন ডেস্ক:: তারকা স্বামীদের নাম দেশে তো বটেই, দুনিয়াজোড়া মানুষ জানে বললেও ভুল হবে না। রাস্তায় দেহরক্ষী ছাড়া বেরোনোও দায়। অথচ, এমন পুরুষের জীবনসঙ্গী হয়েও তাদের কেউই চেনেন না বললে ভুল হবে না। বলিউডের বেশ কয়েকজন জনপ্রিয় তারকার স্ত্রীরা এতটাই প্রচারবিমুখ, তারা সর্বদাই থাকেন পর্দার আড়ালে।

ওই তারকাদের স্ত্রীদের জীবন ঠিক কেমন? কীভাবে জীবনযাপন করেন গৌরী খান, মীরা রাজপুত, টুইঙ্কেল খান্নারা? এবিষয়ে আগ্রহ রয়েছে বহু মানুষের। সে কথা মাথায় রেখেই এবার গৌরী খান, টুইঙ্কেল খান্না, মীরা রাজপুতদের বড় পর্দায় তুলে ধরতে যাচ্ছেন পরিচালক মধুর ভান্ডারকর।

মধুর ভান্ডরকর এমন একজন পরিচালক যিনি সবসময়ই বাস্তব বিষয়গুলোই পর্দায় তুলে ধরতে পছন্দ করেন, আর তার উদাহরণ আগে বহু রয়েছে। প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত ফ্যাশান, করিনা কাপুর অভিনীত হিরোইন তেমনই সব বাস্তবধর্মী ছবির উদাহরণ। গৌরী খান, টুইঙ্কেল খান্না, মীরা রাজপুতদের জীবনও মধুর ভান্ডরকরের হাত ধরে উঠে আসবে পর্দায়।

জানা যাচ্ছে, ইতিমধ্যেই এই ছবির জন্য চিত্রনাট্য লেখা শুরু করেছেন মধুর ভান্ডরকর। ছবির নাম ‘বলিউড ওয়াইফস’ হতে পারে বলে জানা যাচ্ছে। তবে এই ছবির জন্য গৌরী খান, মীরা রাজপুত, টুইঙ্কেল খান্নার ভূমিকায় কারা অভিনয় করবে সেসব বিষয়ে কিছুই জানা যায়নি।

মন্তব্য
Loading...