Sylhet Express

জকিগঞ্জে চাঁদাবাজী মামলায় যুবলীগ নেতা শামিম গ্রেফতার

0 ৩৩৩

জকিগঞ্জ প্রতিনিধি :: সিলেটের জকিগঞ্জে চাঁদাবাজী মামলার ওয়ারেন্টভূক্ত আসামী যুবলীগ নেতা শামিম আহমদ (২৮)কে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার রাত ৮টার দিকে জকিগঞ্জ থানা পুলিশের একটি টিম খলাছড়া ইউনিয়ন এলাকা থেকে তাকে গ্রেফতার করে। পুলিশের হাতে গ্রেফতার হওয়া শামিম সদ্য সমাপ্ত জকিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্ব›িদ্বতা করে পরাজিত হন এবং পৌর এলাকার পীরেরচক গ্রামের আব্দুস সাত্তারের ছেলে।

যুবলীগ নেতা শামিমকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জকিগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান হাওলাদার বলেন, গ্রেফতারকৃত শামিমের বিরুদ্ধে জকিগঞ্জ থানায় একটি চাঁদাবাজী মামলার ওয়ারেন্ট রয়েছে। রবিবার তাকে জকিগঞ্জ সিনিয়র জুডিসিয়্যাল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হবে।

প্রসঙ্গত, গত বছরের ১০ অক্টোবর পৌর এলাকার গন্ধদত্ত গ্রামের টমটম চালক আব্দুল হান্নান বাদী হয়ে পৌরসভা যুবলীগের সাবেক সভাপতি আব্দুস সালাম, যুবলীগ নেতা শামিম আহমদসহ চারজনের বিরুদ্ধে জকিগঞ্জ সিনিয়র জুডিসিয়্যাল ম্যাজিস্ট্রেট আদালতে চাঁদা আদায় ও চুরিসহ কয়েকটি অভিযোগ এনে মামলা দায়ের করেন। পরে আদালতের নির্দেশের মামলাটি জকিগঞ্জ থানায় রেকর্ড করা হয়। এ মামলায় যুবলীগের সালাম ও শামিমসহ ৫ জন উচ্চ আদালত থেকে জামিন নেন। উচ্চ আদালতের জামিনের মেয়াদ শেষে জকিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির না হওয়ায় আদালত তাদের বিরুদ্ধে ওয়ারেন্ট জারি করেন।

অন্যদিকে, গত ২৫ এপ্রিল মামলার বাদী আব্দুল হান্নান আসামীদের গ্রেফতারে ও নিরাপত্তা চেয়ে সিলেটের ডিআইজি বরাবরে একটি লিখিত দরখাস্ত দিয়েছেন। তাতে তিনি অভিযোগ করেন, মামলা প্রত্যাহার করতে আসামীরা তাকে ভয়ভীতি দেখাচ্ছে। ওয়ারেন্টভূক্ত আসামীরা প্রকাশ্যে ঘুরাফেরা করলেও পুলিশ তাদেরকে গ্রেফতার করছেনা বলে তিনি অভিযোগে উল্লেখ করেন।

মন্তব্য
Loading...