Sylhet Express

শ্রীলংকায় বোমা হামলায় শিশু জায়ান সহ হতা-হতদের জন্য নিউইয়র্কে দোয়া মাহফিল

0 ১৯৪


শ্রীলংকায় সিরিজ বোমা হামলায় বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি’র দৌহিত্র জায়ান চৌধুরী সহ নিহতদের আত্মার মাগফিরাত এবং আহতদের সুস্থতা কামনায় নিউইয়র্কে খতমে কুরআন, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। যুক্তরাষ্ট্র আওয়ামী পরিবারের পক্ষে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় শ্রমিক লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো. আব্দুর রহিম বাদশার উদ্যোগে ওয়েস্ট ব্রঙ্কস জামে মসজিদ অ্যান্ড ইসলামিক সেন্টারের গত শনিবার রাতে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন পার্কচেস্টার জামে মসজিদের খতীব মাওলানা মো: মাঈনুল ইসলাম, বাংলাবাজার জামে মসজিদের খতীব মাওলানা আবুল কাশেম এয়াহইয়া, ওয়েস্ট ব্রঙ্কস জামে মসজিদ অ্যান্ড ইসলামিক সেন্টার অব আমেরিকার খতিব হাফেজ জমসেদ হোসেন, মাওলানা রহমত উল্লাহ, হাফিজ ওহি চৌধুরী, হাফিজ জমির আলী প্রমুখ।

বিপুল সংখ্যক মুসল্লির উপস্থিতিতে মাহফিলে শ্রীলংকায় সিরিজ বোমা হামলায় বাংলাদেশী শিশু জায়ান সহ হতা-হতদের জন্য দোওয়া এবং দেশ, প্রবাস ও বিশ্ব মানবতার উত্তরোত্তর উন্নতি, অব্যাহত শান্তি, কল্যাণ ও সমৃদ্ধি কামনা করা হয়।
উল্লেখ্য, শ্রীলংকায় সম্প্রতি খ্রিষ্টান ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় অনুষ্ঠান ইস্টার সানডে পালনের সময় তিনটি গির্জা, তিনটি অভিজাত হোটেল ও অন্যান্য এলাকায় ধারাবাহিক বোমা হামলায় বাংলাদেশী শিশু জায়ান সহ প্রায় সাড়ে তিন ’শ ব্যক্তি নিহত এবং পাঁচ শতাধিক আহত হন।বিজ্ঞপ্তি

মন্তব্য
Loading...