কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত

0 ১২১

কানাইঘাট প্রতিনিধি:: কানাইঘাটের কর্মরত সাংবাদিকদের একমাত্র প্রতিষ্ঠান ঐতিহ্যবাহী কানাইঘাট প্রেসক্লাবের এক সাধারণ সভা গতকাল শনিবার বিকেল ৫টায় ক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাবের সভাপতি রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিনের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন, ক্লাবের সহ সভাপতি আব্দুর রব, সাবেক সাধারণ সম্পাদক এখলাছুর রহমান, সহ সম্পাদক আব্দুন নুর, ক্রীড়া, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মাহবুবুর রশিদ, সদস্য আমিনুল ইসলাম, শাহীন আহমদ, আলা উদ্দিন, সুজন চন্দ অনুপ। সভায় ক্লাবের অভিষেক ও প্রত্যয় নামক স্মারক প্রকশনা অনুষ্ঠান সুন্দর ও সফল ভাবে সম্পন্ন করার লক্ষ্যে বিভিন্ন উপ-কমিটি গঠন করা হয়। এছাড়া পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ক্লাবের উদ্যোগে ইফতার মাহফিল, ক্লাবের চলমান কার্যক্রম আরো জোরদার এবং কানাইঘাটের কর্মরত পেশাদার সাংবাদিকদের ও সাংবাদিক পেশার ভাবমূর্তি ক্ষুন্ন হয় এমন যে কোন ধরনের কর্মকান্ড রোধে সভায় একাধিক গুরুত্বপূর্ণ সিন্ধান্ত গ্রহণ করা হয়। সেই সাথে সভায় পবিত্র মাহে রমজান মাসকে সামনে রেখে যে কোন ধরনের সমাজ বিরোধী কর্মকান্ড বন্ধে ব্যবস্থা গ্রহণ, নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের মূল্য স্থিতিশীল রাখতে বাজার মনিটরিং কার্যক্রম জোরদার, ইফতার, তারাবী ও সেহরীর সময় নিরবিচ্ছিহ্ন বিদ্যুৎ সরবরাহ রাখার জন্য স্থানীয় প্রশানের প্রতি আহ্বান জানানো হয়।

তাছাড়াও সভায় প্রাকৃতিক দুর্যোগ ‘ফণী’ আঘাতে দেশের ক্ষতিগ্রস্ত এলাকার জনসাধারণের প্রতি সহানুভূতি প্রকাশ ও সরকারের পদক্ষেপের সন্তোষ্ট প্রকাশ করে বড় ধরনের প্রাকৃতিক দুর্যোগ থেকে আল্লাহ আমাদের সবাইকে হেফাজত রাখায় দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ দোয়া করা হয়।

মন্তব্য
Loading...