Sylhet Express

সিলেটে বৃষ্টি থাকবে আরও দু’দিন

0 ১৭৩

নিজস্ব প্রতিবেদক :; ঘূর্নিঝড় ফণীর প্রভাবে শনিবার দিনভরই বৃষ্টি ছিলো সিলেটে। টানা বৃষ্টিতে ব্যাহত হয়েছে নগরজীবন। বৃষ্টির কারণে শনিবার নগরীতে যানবাহন ও পথচারীদের উপস্থিতিও ছিল কম। শিক্ষাপ্রতিষ্ঠান, সরকারি বেসরকারি অফিসসহ বিভিন্ন কর্মজীবি মানুষদের দুর্ভোগ পোহাতে হয়েছে। আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে, সিলেটে এই বৃষ্টিপাত আরো দুদিন থাকবে।

আতঙ্ক ছড়ালেও দূর্বল হয়েই শনিবার ভোরে বাংলাদেশ প্রবেশ করে ঘূণির্ঝড় ফণী। বিকেলে বাংলাদেশ থেকে ভারতের আসামের দিকে যায় এই ঘূর্ণিঝড়। ঘূর্ণিঝড়ের কারণে সিলেটে বড় ধরণের কোনো ক্ষয়ক্ষতি না হলেও শনিবার দিনভরই লেগেছিলো বৃষ্টি। যা অব্যাহত থাকবে আরও দুদিন।

সিলেট আবহাওয়া অফিস সূত্রে আরো জানা যায়, শনিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ৭.৫৩ মিলিমিটার বৃষ্টি রেকর্ড করা হয়েছে। দমকা ও ঝড়ো হাওয়াসহ এই বৃষ্টি থাকবে আরো দুদিন। বৃষ্টি হলেও বর্জ্রসহ বৃষ্টির কোনো আশঙ্কা নেই বলে জানিয়েছে আবহাওয়া অফিস কর্তৃপক্ষ।

এ ব্যাপারে সিলেট আবহাওয়া অফিসের পরিচালক আবহাওয়াবিদ সাঈদ আহমদ চৌধুরী বলেন, এই বৃষ্টিপাত ১ থেকে ২ দিন থাকতে পারে। শনিবার যেভাবে একটু পরপর দমকা ও ঝড়ো হাওয়াসহ বৃষ্টি হয়েছে সেভাবেই আগামী ২ দিনও বৃষ্টি হবে। তবে কোনো বজ্রপাতের আশঙ্কা নেই। যেহেতু বৃষ্টির সাথে ঝড়ো হাওয়া বইবে তাই নগরবাসীকে সর্তক থাকার আহ্বান জানান তিনি।

মন্তব্য
Loading...