Sylhet Express

ভালো কাজ করলে যেমন পুরস্কৃত করা হয়, তেমনি খারাপ কাজ করলে তার শাস্তি পেতে হবে-এসএমপি কমিশনার

0 ৩১৬

ডেস্ক রিপোর্ট:: সিলেট মেট্রোপলিটন পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৯ই মে) সকাল সাড়ে দশটায় এসএমপি’র পুলিশ লাইনে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি এসএমপি কমিশনার গোলাম কিবরিয়া বিপিএম সকল পুলিশ সদস্যদের কল্যান সংক্রান্ত বিষয়ে মতামত গ্রহণ করেন এবং বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন। এসময় তিনি বলেন, ভাল কাজ করলে যেমন পুরস্কৃত করা হয় তেমনি খারাপ কাজ করলে তার শাস্তি পেতে হবে। এছাড়াও তিনি সকল পুলিশ সদস্যদের সেবার মানসিকতা নিয়ে দায়িত্ব পালনের জন্য নির্দেশ প্রদান করেন। রমজান মাস উপলক্ষে বিভিন্ন মার্কেট, বাসস্ট্যান্ড ও রেলস্টেশন এ সাধারণ মানুষের ভীড় লক্ষ্য করা যায়। যাত্রীদের নিরাপত্তা ও নির্বিঘেœ চলাফেরার জন্য সবরকম প্রস্তুতি গ্রহণের জন্য সকল পুলিশ সদস্যদের নির্দেশনা প্রদান করা হয়।

পরে দুপুর বারোটায় এসএমপি’র সদর দপ্তর নাইওরপুলে মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়। পুলিশ কমিশনারের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় এসএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার জনাব পরিতোষ ঘোষসহ সকল উপ-পুলিশ কমিশনার, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, সহকারি পুলিশ কমিশনার ও সকল থানার অফিসার ইনচার্জসহ র‌্যাব-৯ এর প্রতিনিধি, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর প্রতিনিধি, হাইওয়ে পুলিশের প্রতিনিধি, বিজ্ঞ মহানগর পিপি মফুর আলী, পিবিআই সিলেট এর প্রতিনিধি ও সি.আই.ডি সিলেট এর প্রতিনিধি উপস্থিত ছিলেন।

পুলিশ কমিশনার জনবান্ধব পুলিশি সেবা প্রদানের জন্য এবং সিলেট শহরবাসী যাতে সর্বোচ্চ পুলিশি সেবা নিশ্চিতে সকল অফিসারদের নির্দেশ প্রদান করেন। তিনি মাদকের বিরুদ্ধে জিরো টলার‌্যান্স ঘোষণা করেন এবং মাদকদ্রব্য উদ্ধার কার্যক্রম জোরদার করার জন্য করার জন্য সকলের প্রতি আহবান জানান। রমজান মাসের পবিত্রতা রক্ষার্থে সকলকে নির্বিঘেœ কাজ করার জন্য আহŸান জানান। নগরীর যানজট নিরসনে ট্রাফিক পুলিশকে নির্দেশনা প্রদান করেন। সভায় সকল থানার অফিসার ইনচার্জ তাদের দায়িত্বপ্রাপ্ত এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি তুলে ধরেন।

এছাড়াও সভায় মার্চ মাসে ভালো কাজের জন্য এসএমপি’র এসআই মোঃ কামাল হোসেন সরকার (কোতোয়ালী থানা), এসআই সুজন তালুকদার (জালালাবাদ থানা), সার্জেন্ট শামীম আহমদ, ট্রাফিক বিভাগ ও এসআই সারোয়ার হোসেন ভূইয়া কে অধিক পরিমানে গ্রেফতারী পরোয়ানা তামিল, মাদকদ্রব্য উদ্ধার, সর্বোচ্চ প্রসিকিউশন দাখিল ও জরিমানা আদায় করার জন্য পুরস্কৃত করা হয়।

মন্তব্য
Loading...