মাংস ওজনে কম, পোল্ট্রি ফার্মে মূল্য তালিকা নেই

0 ৯৪

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা সদরের ভানুগাছ বাজারের ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ১টি গরুর মাংসের দোকান ও দুই পোল্ট্রি দোকানকে জরিমানা করা হয়। বৃহস্পতিবার (০৯ মে) বেলা দুইটায় নির্বাহী হাকিম ও কমলগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এ আদালত পরিচালনা করেন।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, নির্বাহী হাকিম ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমী আক্তার এর নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত চলাকালে ভানুগাছ বাজারের খসাই খানার মাংস দোকান ওজনে কম দেয়ার দায়ে নগদ ৩ হাজার টাকা জরিমানা ও আদায় করা হয়। পার্শ্ববর্তী দুইটি পোল্ট্রি ফার্মের দোকানে মূল্য তালিকা না রাখার দায়ে নগদ ১ হাজার টাকা সহ তিন প্রতিষ্ঠানকে মোট ৪ হাজার টাকা জরিমানা করা হয়।

অপর দিকে অবৈধভাবে দলাই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে বালু ভর্তি গাড়ীসহ ড্রেজার মিশিন জব্দ করা হয়েছে। নির্বাহী হাকিম কমলগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমী আক্তার ভ্রাম্যমান আদালত পরিচালনা করে তিন দোকানীর জরিমানা ও বালুর গাড়ী জব্দের সত্যতা নিশ্চিত করে জানান, এটি রমজান মাসের চলমান একটি কার্যক্রম। এটি পুরো রমজান মাসে অব্যাহত থাকবে।

মন্তব্য
Loading...