Sylhet Express

সিলেটে বিশ্ব রেডক্রিসেন্ট দিবস পালিত

0 ৩৭১

ডেস্ক রিপোর্ট:: বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে সারা বিশ্বের ন্যায় সিলেটেও আন্তর্জাতিক রেডক্রস ও রেডক্রিসেন্ট দিবস পালন করা হয়েছে।

এ উপলক্ষে বুধবার সিলেট রেডক্রিসেন্ট ইউনিটে জাতীয় পতাকা ও রেডক্রিসেন্টের পতাকা উত্তোলন করা হয়। এরপর রেডক্রিসেন্ট সোসাইটি মাতৃমঙ্গল হাসপাতাল থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

র‌্যালিটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে হাসপাতাল প্রাঙ্গণে এসে শেষ হয়। র‌্যালি শেষে হাসপাতালের হলরুমে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

রেডক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের সাধারণ সম্পাদক আবদুর রহমান জামিলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভিসি ডা.মোর্শেদ আহমদ চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘রেড ক্রিসেন্ট মানবতার স্বার্থে কাজ করে। মানুষের বিপদের সময় তাদের পাশে দাঁড়ানো রেড ক্রিসেন্ট সদস্যদেও মুল কাজ। তাই পারস্পরিক ভ্রাতৃত্ব সৃষ্টির মাধ্যমে সম্মিলিতভাবে মানব সেবায় নিবেদিত থাকতে হবে।’

কার্য্যকরী পরিষদের সদস্য সাইফুর রহমান খোকনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে সিলেটের সিভিল সার্জন ডা. হিমাংশু লাল রায়, সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট খন্দকার সিপার আহমদ, সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান উপস্থিত ছিলেন।

মন্তব্য
Loading...