শ্রীমঙ্গলে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের চেষ্টা, আটক দুই

0 ১৩২

শ্রীমঙ্গল প্রতিনিধি:: মৌলভীবাজারের শ্রীমঙ্গল শহরের পূর্বাশা আবাসিক এলাকাস্থ ইলিয়াস সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে দুই বন্ধুকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলো, একই এলাকার আব্দুর রহমানের ছেলে রাজা মিয়া (১৮) ও ভুরভুরিয়া চা বাগানের সুধীর রিকিয়াশনের ছেলে আকাশ রিকিয়াশন (১৮)।শিশুটির পিতা থানায় লিখিত অভিযোগ উল্লেখ করেন, ‘বৃহস্পতিবার সকাল ১১টায় শহরতলীর বিরাইমপুর এলাকার আব্দুর রহমানের পুত্র রাজা মিয়া (১৯) এবং একই এলাকার সুধীর রিকিয়াশনের ছেলে আকাশ রিকিয়াশন (১৬) বেড়ানোর কথা বলে আমার মেয়েটিকে ফুলছড়া চা বাগানের রাবার বাগানের দিকে নিয়ে যায়। ওই রাবার বাগানের উত্তর দক্ষিণমূখি রাস্তার মাঝখান হতে তাকে পূর্ব পাশের বাগানের ভেতরে নিয়ে গিয়ে তার পরনের কাপড় টানা হেঁচড়া করে শ্লীলতাহানি করে। এসময় সে চিৎকার করলে তারা পলিয়ে যায় এবং আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে। পরবর্তীতে একই এলাকার আব্দুল হাইয়ের পুত্র সুমন মিয়া(২৩) দ্রুত ঘটনাস্থলে গিয়ে এ ঘটনাটি কাউকে না বলার জন্য মেয়েটিকে ভয়ভীতি প্রদর্শন করে তারা গালে চড়থাপ্পর মারে’।

পুলিশ সূত্রে জানা যায়, গত বুধবার রাজা মিয়া ওই স্কুলছাত্রীকে ফুঁসলিয়ে পার্শ্ববর্তী একটি বাগানে নিয়ে যায়। সেখানে নেয়ার পর সে আকাশকে ডেকে নেয়। তারা দুইজন মিলে ধর্ষণের চেষ্টা চালালে মেয়েটি চিৎকার শুরু করে। তার চিৎকার শুনে আশেপাশে থাকা লোকজন ছুটে এসে মেয়েটিকে উদ্ধার করে এবং তারা পালিয়ে যায়। পরের দিন রাতে মেয়েটির বাবা বাদী হয়ে মামলা করলে পুলিশ দুইজকে আটক করে।

শ্রীমঙ্গল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুস সালেক এ তথ্য নিশ্চিত করে জানান, আসামিদের কোর্টে চালান দেয়া হয়েছে।

মন্তব্য
Loading...