Sylhet Express

নগরীর আম্বরখানায় ট্রাভেল অ্যাজেন্সিতে অভিযান

0 ৩০১

নিজস্ব প্রতিবেদক :: সিলেট নগরীর আম্বরখানা এলাকায় অভিযান চালিয়েছে মোবাইল কোর্ট। এ সময় লাইসেন্স-নিবন্ধন না থাকায় কয়েকটি ট্র্যাভেলসকে মোটা অংকের জরিমানা করা হয়।

সিলেট জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্র্যাট ইরতিজা হাসানের নেতৃত্বে সোমাবার আড়াইটার দিক এ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে আম্বরখানাস্থ আবুসাইদ এন্টাপ্রাইজকে ত্রিশ হাজার, ট্রাভেল টাইমকে পঁচিশ হাজার টাকা, জিলানী এয়ার ইন্টারন্যাশনালকে পাঁচ হাজার, মিরাজ এয়ার ইন্টারন্যাশনালকে বিশ হাজার, জে স্কয়ার কনসালটেন্সিকে বিশ হাজার, রেন্জার ইন্টারন্যাশলকে বিশ হাজার ও নিউ জান্নাত ট্রাভেলসকে ত্রিশ হাজার এবং ট্রাভেলস কর্মচারী আব্দুল্লাহ আল মামুনকে পনের দিনের ও নজমুল ইসলাম খানকে দশদিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

তিনি বলেন, লাইন্সেস-নিবন্ধন বিহীন ট্রাভেলসগুলোতে অভিযান চালানো হচ্ছে। যতদিন পর্যন্ত এগুলো পুরোপুরি বন্ধ না হবে ততদিন এ অভিযান চলবে।

উল্লেখ্য, বৃহস্পতিবার দালালদের মাধ্যমে সাগর পথে ইতালি প্রবেশ করতে গিয়ে ট্রলার ডুবিতে প্রাণ হারান সিলেটের বেশ কয়েকজন। এরমধ্যে ৭ জনের পরিচয় শনাক্ত করা হয়েছে। ইতালি পাঠানোর জন্য ৮ লাখ টাকা করে চুক্তি করেছিলেন রাজা ম্যানশনের ইয়াহিয়া ওভারসীজ নামক এজেন্সির মালিক এনামুল হক। এ ঘটনার পরপরই অবৈধ ট্রাভেলসের বিরুদ্ধে অভিযান চালানো হয়েছে।

মন্তব্য
Loading...