ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটির বিরুদ্ধে বিক্ষোভকারীদের ওপর হামলা

0 ২১৪

ডেস্ক রিপোর্ট:: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মধুর ক্যান্টিনে ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের পূর্ণাঙ্গ কমিটিতে পদ বঞ্চিতরা ও বর্তমান সভাপতি-সম্পাদকের অনুসারীদের মধ্যে সোমবার (১৩ মে) সন্ধ্যায় এই সংঘর্ষ হয়।

ছাত্রলীগের পদ বঞ্চিতরা যখন মধুর ক্যান্টিনে সংবাদ সম্মেলন করছিলেন তখন শোভন-রাব্বানীর অনুসারীরা বিভিন্ন হল থেকে স্লোগান দেওয়ার মাধ্যমে মধুর ক্যান্টিনে গিয়ে সংবাদ সম্মেলনরত পদ বঞ্চিতদের ওপর হামলা করে বলে পদ বঞ্চিতদের সূত্রে জানা গেছে। এতে বেশ কয়েকজন আহত হয়েছেন।

এ ব্যাপারে জানতে চাইলে পদ বঞ্চিতরা অভিযোগ করে বলেন, ‘এ হামলা কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের অনুসারীরা চালিয়েছে।’ ‘যোগ্যদের বঞ্চিত করে বিবাহিত, বিতর্কিত, অছাত্র ও অযোগ্যদের দিয়ে গঠিত কমিটি’ বাতিলের দাবিতে এই সংবাদ সম্মেলন ডেকেছিলেন তারা।

উল্লেখ্য, পদ বঞ্চিতদের সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- সাবেক পরিকল্পনা ও কর্মসূচি বিষয়ক সম্পাদক রাকিব হোসেন, উপ- অর্থ সম্পাদক তিলোত্তমা শিকদার, উপ-সম্পাদক সৈয়দ আরাফাত, রোকেয়া হলের সভাপতি বিএম লিপি আক্তার, কুয়েত মৈত্রী হলের সভাপতি ফরিদা পারভীন, সাধারণ সম্পাদক শ্রাবণী শায়লা প্রমুখ।

মন্তব্য
Loading...