Sylhet Express

সাহস থাকলে গ্রেফতার করুন: মমতাকে অমিত শাহ’র চ্যালেঞ্জ

0 ৪৫৬

ডেস্ক রিপোর্ট:: হেলিকপ্টার নামার জটিলতায় সোমবার ভেস্তে গিয়েছে বিজেপি সভাপতি অমিত শাহের একটি নির্ধারিত সভা। এতে তৃণমূলকে দায়ী করেছে বিজেপি। যদিও নির্ধারিত সূচি অনুযায়ী সোমবার ক্যানিং এবং রাজারহাটে সভা করেন অমিত শাহ। এতে বিজেপির নেতৃত্বে বারুইপুরের সভা না হওয়া নিয়ে সারাদিন তৃণমূলকে আক্রমণ করেন এবং তার সাথে সাথেই চলে জয় শ্রীরাম স্লোগান।

অমিত শাহ বলেন, আমি কাল কলকাতা আসছি, সাহস থাকলে গ্রেপ্তার করুন আমাকে।

কাল শহিদ মিনার ময়দান থেকে উত্তর কলকাতার সিমলায় স্বামী বিবেকানন্দের বাড়ি পর্যন্ত বিজেপি প্রার্থী রাহুল সিনহার সমর্থনে রোড শো করবেন তিনি। তার আগে আজ সারাদিন ধরে চলে ধর্মের ভিত্তিতে ভোটারদের বিভাজন করার চেষ্টা।

তিনি বলেন, মমতাদিদি এখন জয় শ্রীরাম বললেই অ্যারেস্ট করে নিচ্ছেন। শুনুন মমতাদিদি, আমি এখান থেকে বলছি জয় শ্রীরাম। কালকে কলকাতায় যাব। হিম্মত থাকলে আমায় গ্রেপ্তার করুন।

ফণী ঝড়ের পরের দিনই চন্দ্রকোণায় পদযাত্রা ছিল মমতার। খড়্গপুর সার্কিট হাউস থেকে সেখানে যাওয়ার পথেই মমতার কনভয়কে দেখে একদল বিজেপি সমর্থক জয় শ্রীরাম স্লোগান দিতে থাকেন। গাড়ি দাঁড় করিয়ে নেমে পড়েন মুখ্যমন্ত্রী। তারপর কার্যত তাড়া করার ভঙ্গিতে তাদের দিকে তেড়ে যান। ততক্ষণে ঘটনাস্থল থেকে সরে যান ওই বিজেপি কর্মীরা। দিদিকে বলতে শোনা যায়, আয় না আয়! পালাচ্ছিস কেন! এরপর তিন বিজেপি কর্মীকে আটক করে পুলিশ।

অমিত শাহ আরো বলেন, দিদি এখন জয়শ্রীরাম শুনলে রেগে যাচ্ছেন। বলছেন ওটা নাকি গালাগালি। কারণ দিদি এখন অনুপ্রবেশকারী ভোট ব্যাঙ্ক বাঁচাতে মরিয়া। তাই এ সব করছেন।

মন্তব্য
Loading...