Sylhet Express

ইমনের উপর হামলার নিজেকে নির্দোষ দাবি করছেন তাঁতীলীগ নেতা মুমিন !

0 ১১২

দক্ষিণ সুরমা ছাত্রলীগ কর্মী ইমন আহমদের হামলার ঘটনায় নিজেকে নির্দোষ দাবি করেছেন সিলেট মহানগর তাঁতী লীগের সিনিয়র সদস্য ও ফিজা এন্ড কোম্পানীর পরিচালক আজহারুল ইসলাম মুমিন।

মুমিন দাবি করেন ঘটনার সময় ১৪ সেপ্টেম্বর শনিবার রাত সাড়ে ১০টায় মুমিন তার অফিসেই ছিলেন।মুমিন গন মাধ্যমে প্রেরিত বিজ্ঞপ্তিতে বলেন তাকে জড়িয়ে কয়েকটি গণমাধ্যমে মিথ্যা তত্য দেয়া হছে।জা সম্পূর্ণ উদ্দেশ্যপ্রণোদিত ও ব্যক্তি স্বার্থ হাসিলের লক্ষ্যে,মুমিন বলেন ইমন ও নাজিমের মধ্যে দীর্ঘদিন থেকে ঝামেলা চলছে।

এই ঘটনা তাদের মধ্যে হয়েছে কিন্তু একটি মহল আমাকে এই ঘটনার সাথে জড়িত করেছে,-যে সময় হুমায়ূন রশিদ চত্তরে ছাত্রলীগ কর্মী ইমনের উপর হামলায় হয় ওই সময় মুমিন তার অফিসেই ছিলেন কিন্তু তাকে জড়িয়ে গণমাধ্যমে নানা মিথ্যা তথ্য দিয়ে বানোয়াট গল্প সাজানো হয়েছে।যা সম্পূর্ণ উদ্দেশ্যপ্রণোদিত ও ব্যক্তি স্বার্থ হাসিলের লক্ষ্যে।তিনি বলেনএ ঘটনা তাদের মধ্যেই হয়েছে।

কিন্তু একটি মহল আমাকে এ ঘটনার সাথে জড়িত করে নিজস্ব ফায়দা হাসিল করার চেষ্টা করছে।উল্যখ গত ১৪ সেপ্টেম্বর শনিবার রাত সাড়ে ১০টায় দক্ষিণ সুরমার হুমায়ূন রশিদ চত্তরের ফুলকলির পাশে ছাত্রলীগ কর্মী ইমন আহমদের উপর হামলা করে কিছু সন্ত্রাসী।হামলায় গুরুতর আহত হলে তাকে সিলেট ওসমানী মেডিকলে কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।হাসপাতালে ৪ তলার ৪

নম্বর ওর্য়াডে সে চিকিৎসাধীন।হাসপাতালে কর্তব্যরত চিকিৎসকরা জানিয়েছেন,ছুড়িকাঘাতে ইমন আহমদের পিঠে প্রায় ২ ইঞ্চি ক্ষত হয়েছে।তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানোর পরামর্শ দেন তারা । বিজ্ঞপ্তি

মন্তব্য
Loading...