Sylhet Express

মধ্যবিত্ত ও নিম্নবিত্ত মানুষদের কাছে খাবার পৌছে দিচ্ছে শ্রী মিন্টু বাবু ফাউন্ডেশন !

0 ২৮৪

করোনার এই ক্রান্তিলগ্নে নিজেকে নিরাপদ রাখার পাশাপাশি যে সমস্যায় সবাইকে পড়তে হচ্ছে তা হচ্ছে খাবারের সমস্যা। বিশেষ করে মধ্যবিত্ত বা নিম্নবিত্ত মানুষের কাছে এই খাবার খোঁজা এখন বিশাল বোঝা। অনেক মধ্যবিত্ত হয়তো খাবারের অভাবে থাকলেও লোকলজ্জার কারণে মুখ ফুটে কাউকে বলতেও পারেন না। তাদের কথা চিন্তা করে উপজেলার গোয়ালাবাজার এলাকার আশপাশের মধ্যবিত্ত ও নিম্নবিত্ত মানুষদের কাছে খাবার পৌছে দিচ্ছে শ্রী মিন্টু বাবু ফাউন্ডেশন । আর এসব খাবার মিলছে শুধু একটি ফোন কলেই।

এ ব্যাপারে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেয়া এক স্ট্যাটাসে ঝিনুক রাজ বলেন, আমাদের এলাকার(দাসপাড়া,গ্রাম­­তলা,পুরকায়স্থ পাড়া) অনেক মধ্যবিত্ত পরিবার আছে যারা এই দুর্দিনে কারও কাছে নিজের সমস্যার কথা বলতে পারছেন না,কারো কাছে হাতও পাততে পারতেছেন না। দয়া করে আমাদের জানান,আমরা বন্ধুরা মিলে একটা গ্রুপ তৈরি করছি। কথা দিলাম আপনার পরিচয় গোপন রাখা হবে। সাধ্যমত চেষ্টা করব আপনাদের পাশে দাঁড়ানোর। আমরা সাহায্যে নিয়ে হাজির হবো আপনাদের দরজায়। এই নাম্বারে যোগাযোগ করুনঃ- 01717925787 (এটা আমার নাম্বার)।

তিনি আরো বলেন, দেশের এই পরিস্থিতিতে আমরা সর্বোচ্চ চেষ্টা করছি দেশের নিম্নবিত্ত ও মধ্যবিত্তদের পাশে থাকতে। যারা লোকলজ্জার কারণে খাবারের সংকট থাকা সত্ত্বেও খাবার সংগ্রহ করতে পারছে না তাদের কাছে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছি। ১ম পর্যায়ে আমরা দাসপাড়া,গ্রামতলা,পুর­­কায়স্থ পাড়া,ইলাশপুর ও ব্রাহ্মণগ্রামের মোট ৪১টি নিরুপায় মধ্যবিত্ত পরিবারকে সহায়তা প্রদান করেছি। আমরা আমাদের সামর্থ্য অনুযায়ী চেস্টা করছি মাত্র।আশা করি সবাই পাশে থাকবেন এবং সহযোগিতা করবেন।বিজ্ঞপ্তি

মন্তব্য
Loading...