Sylhet Express

অসহায় গৃহবন্দী মানুষের পাশে শাবির সাবেক ছাত্রলীগ নেতৃবৃন্দ

0 ১৫৮

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) ছাত্রলীগের সাবেক নেতা কর্মীদের উদ্যোগে এ মাসের শুরু থেকেই করনা ভাইরাসের প্রভাবে ক্ষতিগ্রস্ত সিলেটের নিম্নআয়ের বিভিন্ন শ্রেণি পেশার অসহায় মানুষদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করে আসছে।এরই ধারাবাহিকতায় আজ বৃষ্টিমুখর ১৩তম দিনেও শাহপরান হলের সামনে বিশ্ববিদ্যালয়ের ভেতরকার সকল টং, ফুচকা/চটপটির দোকানদার,সবজি বিক্রেতা,হলগুলোর ক্যান্টিন- ডাইনিং এর কর্মচারীসহ এবং করেরপাড়,ডলিয়া, নয়াবাজার, আখালিয়াঘাট এলাকার রিক্সা-ভ্যান-টমটম-সিএনজি চালক,দিনমজুর, গৃহকর্মী,ভিক্ষুক,বিধবা/স্বামী পরিত্যক্তা,হোটেল কর্মচারী,ভাসমান ও ক্ষুদ্র ব্যবসায়ীর মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়। আয়োজকরা জানান,পবিত্র রমজান মাসকে উপলক্ষ করে আজকে বিতরণকৃত উপহার সামগ্রীতে ছোলা ও খেজুরসহ রমজানে প্রয়োজনীয় দ্রব্যাদিও উপহার সামগ্রীর সাথে সংযুক্ত করা হয়েছে।

আয়োজক সূত্রে আরো জানা যায়, এ নিয়ে ৬৫০ পরিবারের মাঝে উপহার সামগ্রী হিসেবে খাবার প্যাকেট, ৮০০ জনের মাঝে রান্না করা খাবার এবং দরিদ্র-অসচ্ছল পরিবারের ৩২ জন বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মাঝে ছাত্রবৃত্তি হিসেবে এককালীন অর্থ পরিশোধ করা হয়েছে।

শাবিপ্রবি ছাত্রলীগের সাবেক নেতাকর্মীদের গৃহীত এই উদ্যোগে ইতোমধ্যে সাবেকদের পাশাপাশি বর্তমান ছাত্রলীগ নেতাকর্মীরা,সাস্টিয়ান ও নন-সাস্টিয়ান সাধারণ শিক্ষার্থীবৃন্দ এবং দেশি-বিদেশি সুহৃৃদরা এগিয়ে এসেছেন। করোনাভাইরাসের প্রভাব শেষ না হওয়া পর্যন্ত আয়োজকরা এই কার্যক্রম চালিয়ে যেতে চান। সেজন্য সমাজের সকল শ্রেণীর মানুষকে এই উদ্যোগে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার অসহায় আহ্বান জানান।এই উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে ছাত্রলীগের সাবেক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।বিজ্ঞপ্তি

মন্তব্য
Loading...