Sylhet Express

সাংবাদিক ফয়ছল কাদিরের উপর সন্ত্রাসী হামলা, থানায় অভিযোগ

0 ৪০৮

রবিবার (১০ মে) কানাইঘাট উপজেলার ৭ নং দক্ষিণ বাণীগ্রাম ইউনিয়নের বড়দেশ বাজারে জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার সিলেট বিভাগীয় ব্যুরো প্রধান ও দৈনিক পৃথিবীর কথা পত্রিকার সম্পাদক ও প্রকাশক ফয়ছল কাদিরের উপর সন্ত্রাসী আসুক বাহিনীর হামলা ।

জানা যায় রবিবার (১০ মে) বড় দেশ দক্ষিণ ফাতেমা নামের এক অসহায় মহিলার বসতভিটার ঘর ভেঙ্গে ফেলে আসুক ও তার ক্যাডার বাহিনী টাকার বিনিময় তখন সাংবাদিক ফয়ছল কাদির উক্ত হামলার বিষয়টি তদন্ত করে বিভিন্ন পত্র-পত্রিকায় রিপোর্ট করার কারণে ক্ষুব্দ হয়ে আছে আসুক ও তার ক্যাডার বাহিনী ।

রবিবার (১০ মে) সাংবাদিক ফয়ছল কাদির বিকেলে বড়দেশ বাজারে যান উনার পারিবারিক হাট বাজার করতে তখন আসুক ও তার ক্যাডার বাহিনী পিছন থেকে এসে হামলা চালায় বাজারের মধ্যখানে সেখান থেকে সাংবাদিক ফয়ছল কাদির কোনরকম জীবন রক্ষা করে চলে আসেন ।

এরপর সাংবাদিক ফয়ছল কাদিরের ছোট ভাই জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার স্টাফ রিপোর্টার মাসুম কাদের কে বাজারে একা পেয়ে একটি লাঠি দিয়ে এলোপাতাড়ি ভাবে মারপিট শুরু করে তারপর সাংবাদিক মাসুম কাদিরকে ও বাজারের লোকজন কোনরকম জীবন রক্ষা করে সরিয়ে দেয় ।

আসুক আহমদ পিতা মৃত আব্দুল হান্নান সে একজন ওই এলাকার বখাটে ছেলে সারাদিন মদ গাঁজা এসব নিয়ে ব্যস্ত থাকেন তাহার অত্যাচারে এলাকার অনেক মানুষ ভয়ে জীবনযাপন কাটাচ্ছেন ।

এই ব্যাপারে সাংবাদিক ফয়ছল কাদির বাদী হয়ে রবিবার (১০ মে) স্থানীয় কানাইঘাট থানায় হাজির হয়ে একটি অভিযোগ দায়ের করেন অভিযোগ নাম্বার ৪১৬ উক্ত বিষয়টি স্থানীয় প্রশাসন সুনজরে দেখার জন্য ।

মন্তব্য
Loading...