গাজীপুররাজনীতি

গাজীপুরে তুলা ভর্তি চলন্ত ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা

গাজীপুর সদর উপজেলায় একটি চলন্ত ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর ) বিকেল সাড়ে ৩টার দিকে সদর উপজেলার হোতাপাড়া এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ ঘটনা ঘটে। ট্রাকের চালক কামরুল জানান, মানিকগঞ্জ থেকে তুলা ভর্তি ট্রাক নিয়ে শ্রীপুরের মাওনা চৌরাস্তা এলাকায় যাওয়ার পথে হোতাপাড়া এলাকায় পৌঁছলে আমার গাড়ির পিছন থেকে আসা অন্যান্য গাড়ির চালকরা জানান গাড়িতে আগুন লেগেছে।

পরে আগুন দেখতে পেয়ে মহাসড়কের পাশে দাঁড় করাই। পরে স্থানীয়দের সহায়তায় আগুন নেভানোর চেষ্টা করি এবং ৯৯৯ এ কল দিলে ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। রাজেন্দ্রপুর চৌরাস্তা মডেল ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার রুহুল আমিন মোল্লা জানান, খবর পেয়ে গাজীপুর ফায়ার স্টেশনের একটি ইউনিট সহ দুটি ইউনিটের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

জয়দেবপুর থানার এসআই সুজিত কুমার মৃধা জানান, মানিকগঞ্জ থেকে পণ্যবাহী ট্রাকটি শ্রীপুর মাওনা এলাকায় আসছিল। সদর উপজেলার হোতাপাড়া এলাকায় পৌঁছালে গাড়ি চালক চলন্ত ট্রাকে আগুন দেখতে পায়। এতে ট্রাকে থাকা মালামাল পুড়ে জায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে কিভাবে আগুন লাগল আমরা এটা তদন্ত করে দেখতেছি। পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরও সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker