Sylhet Express

বালাগঞ্জে ১০১টি মসজিদে প্রধানমন্ত্রীর অনুদান বিতরণ

0 ৭৪

জাগির হোসেন,বালাগঞ্জ:সিলেটের বালাগঞ্জে ১০১টি মসজিদে ৫ হাজার টাকা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আর্থিক অনুদান বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেছেন সাংসদ মাহমুদ উস সামাদ চৌধুরী ।

শনিবার (৩০মে) বালাগঞ্জ উপজেলা প্রশাসন এর আয়োজনে করোনা ভাইরাস পরিস্থিতিতে উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নে ৬৭টি ও পশ্চিম গৌরীপুর ইউনিয়নে ৩৪টি মসজিদে ৫ হাজার টাকা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আর্থিক অনুদান বিতরণ কার্যক্রমের এমপি কয়েস।প্রধানমন্ত্রী কর্তৃক দেশের মসজিদ সমূহে আর্থিক অনুদানের চেক হস্তান্তর অনুষ্ঠানে দেওয়ানবাজার ইউনিয়ন ও পশ্চিম গৌরীপুর ইউনিয়নে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট-৩ আসনের সাংসদ সদস্য আলহাজ্ব মাহমুদ উস সামাদ চৌধুরী।

পশ্চিম গৌরীপুর ইউনিয়নে বিতরণের সময় প্রধান অতিথি ও দেওয়ানবাজারে বিশেষ অতিথি ছিলেন বালাগঞ্জ উপজেলা চেয়ারম্যান, হাজী মো. মোস্তকুর রহমান মফুর, বিশেষ অতিথি ছিলেন বালাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার দেবাংশু কুমার সিংহ , বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জ গাজী আতাউর রহমান, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক নাসির উদ্দিন ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আং কাদির লস্কর, উপজেলা আওয়ামীলীগ নেতা মইনুল ইসলাম (সালেহ), অনুষ্ঠানে ইউনিয়ন পরিষদের সদস্য ও ইমাম ও মত্তল্লী গণ উপস্থিত ছিলেন। বিতরণে সভাপতিত্ব করেন দেওয়ানবাজার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাজমুল ইসলাম নজম ও পশ্চিম গৌরীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো.মোক্তার আলী।

প্রতি মসজিদে ৫০০০ হাজার টাকা করে আনুষ্ঠানিক ভাবে হস্তান্তর করার সময় এমপি সামাদ বলেন, সবাই কে মাননীয় প্রধানমন্ত্রী ও দেশবাসী তথা বিশ্ব বাসীর জন্য দোয়া করার অনুরাধ করেন এবং সবাইকে স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান করেন।

মন্তব্য
Loading...