কুলাউড়ায় ব্যাংক প্রহরী, মাছ ব্যবসায়ীসহ নতুন ৭জন: মোট আক্রান্ত ১৯জন

0 ২২৯

মৌলভীবাজার প্রতিনিধি:মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় মাছ ব্যবসায়ী, ব্যাংকের নৈশ প্রহরী, কিডনীরোগীসহ নতুন করে ৭ জন জন কোভিড-১৯ রিপোর্ট পজেটিভ এসেছে। কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. নুরুল হক বুধবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন।উপজেলা স্বাস্থ্য, পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা. নুরুল হক জানান, ঢাকার শেরে বাংলা রোডস্থ ন্যাশনাল ইন্সটিটিউট অব ল্যাবরেটরি মেডিসিন এন্ড রেফারেল সেন্টার থেকে বুধবার তাদের রিপোর্টগুলো পজেটিভ এসেছে। নতুন আক্রান্ত সবার বয়স ২২ থেকে ৬০ বছরের মধ্যে।

কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের ল্যাব টেকনিশিয়ান সাইদুর রহমান জানান, গত ৩০ মে ১৫ জন ও ১ জুন ১৮ জনসহ মোট ৩৩ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছিল। তাদের মধ্যে ৩০ মে রিপোর্টে ৪ জনের এবং ১ জুন তারিখের রিপোর্টে ৩ জনের রিপোর্ট পজেটিভ এসেছে।

শনাক্তদের মধ্যে দুই জন কুলাউড়া পৌরসভার দক্ষিণ মাগুরার বাসিন্দা, ১জন সাউথ ইস্ট ব্যাংকের নৈশপ্রহরী। বাকিদের বাড়ি কর্মধা ইউনিয়নের ভান্ডারী এলাকার ১জন, কাদিপুর ইউনিয়নের কৌলারশি এলাকার ১জন, হাজীপুরের কেওলাকান্দি ১জন, ব্রাহ্মণবাজারের লামাপাড়ার ১জন।এনিয়ে উপজেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৯ জনে। এদেরমধ্যে ৮ জন ব্যক্তি সুস্থ হয়েছেন বলে জানান স্বাস্থ্য বিভাগ।উপজেলা স্বাস্থ্য, পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা. নুরুল হক জানান, কোভিড-১৯ রিপোর্ট পজেটিভ ৭ জনকে জানানো হয়েছে। সকলকে নিজ বাড়িতে আইসোলেশনে থাকার ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য
নির্দেশনা দেয়া হয়েছে। আক্রান্তদের বাড়ি লকডাউন করা হয়েছে।

মন্তব্য
Loading...