Sylhet Express

করোনা: সুনামগঞ্জে ২১৯,সিলেটে ৬৭৯, হবিগঞ্জে ১৯৪, মৌলভীবাজারে ১৪৪ জন

0 ৯৮

প্রাণঘাতী করোনাভাইরাসে প্রতিদিন আক্রান্ত রোগী বাড়ছে। গত ৫ এপ্রিল সিলেট বিভাগে প্রথম করোনা রোগী শনাক্ত হওয়ার পর প্রতিদিন বেড়েছে রোগী। সবশেষ বৃহস্পতিবার (৪ জুন) দুপুর ১২ টা পর্যন্ত সিলেট বিভাগে রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ২৩৬ জন। এরমধ্যে বেশিরভাগ রোগীই সিলেট জেলায়। আর সবচেয়ে কম রোগী শনাক্ত হয়েছে মৌলভীবাজার জেলায়।

সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন অনুযায়ী, করোনাভাইরাসে আক্রান্ত রোগী সিলেট জেলায় ৬৭৯,সুনামগঞ্জে ২১৯,হবিগঞ্জে ১৯৪ এবং মৌলভীবাজারে ১৪৪ জন।এরমধ্যে হাসপাতালে ভর্তি আছেন সিলেট জেলায় ৪৮,সুনামগঞ্জে ৭৪,হবিগঞ্জে ২৯ এবং মৌলভীবাজারে ৭ জন।

সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন আরও জানায়, সিলেট বিভাগে করোনাভাইরাসকে জয় করে বাড়ি ফিরেছেন ৩৩৩ জন রোগী।এরমধ্যে সিলেট জেলায় ১০৪, সুনামগঞ্জে ৭৩, হবিগঞ্জে ১০৫, মৌলভীবাজারে ৫১ জন রোগী করোনা জয় করে বাড়ি ফিরেছেন।আর করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এ পর্যন্ত সিলেট বিভাগে মারা গেছন ২৬ জন। এরমধ্যে সিলেটে ২০, মৌলভীবাজারে চারজন, সুনামগঞ্জে একজন এবং হবিগঞ্জে একজন।

মন্তব্য
Loading...