Sylhet Express

শ্রীমঙ্গলে মা ও মেয়ে খুন

0 ৬৬

শ্রীমঙ্গল প্রতিনিধি: শ্রীমঙ্গলে মা মেয়ে খুন হয়েছেন। বৃহস্পতিবার (৪ জুন) দিবাগত রাতের কোন এক সময় উপজেলার আশিদ্রোণ ইউনিয়নের পূর্ব জামসী গ্রামে এ ঘটনা ঘটে থাকতে পারে। নিহতরা হলেন জায়েদা বেগম (৫৫) ও তার মেয়ে ইয়াসমিন আক্তার (২৫)। বিষয়টি নিশ্চিত করেন শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন।

জানা যায়, শুক্রবার (৫ জুন) সকালে ঘর থেকে কোন লোকজন বের না হওয়ায় পাশের বাড়ির লোকজম ওই বাসায় ডাকাডাকি করলে কোন সাড়া না পেয়ে ঘরের পিছনে গিয়ে দেখেন বেড়া ভাঙ্গা। ওই নারী আশে পাশের লোকজন ডেকে ঘরের ভিতর ঢুকে দেখেন মা ও মেয়ের রক্তাক্ত মৃতদেহ। প্রতিবেশীদের ধারনা তাদের খুন করা হতে পারে।

নিহত নারীর ছেলে মো. ওয়াহিদ মিয়া জানান, আমি আমার শ্বশুর বাড়িতে ছিলাম, আমার খালা আমাকে ফোন করে এ ঘটনা জানালে আমি দৌড়ে এসে দেখি আমার মা ও বোনকে খুন করা হয়েছে। নিহতের পরিবার ও এলাকাবাসী সন্দেহ করছেন মেয়ের জামাই আজগর মিয়া কর্মকাণ্ড ঘটাতে পারে। এলাকার কারও সাথে তাদের কোন বিরোধ ছিলোনা স্থানীয়রা জানান।শুক্রবার ঘটনাস্থল পরিদর্শন করেছেন মৌলভীবাজার পুলিশ সুপার মো. ফারুক আহমেদ (পিপিএম বার), শ্রীমঙ্গল কমলগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আশরাফুজ্জামান, শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক, তদন্ত ওসি সোহেল রানাসহ পুলিশ সদস্যরা।

মন্তব্য
Loading...