Sylhet Express

সিলেটে করোনার ভয়ঙ্কর রূপ: মৃত্যু ৩১ জনের, আক্রান্ত ১৪১৩

0 ৮৪

সিলেট বিভাগে প্রাণঘাতি করোনাভাইরাস প্রতিনিয়ত পুরনো রেকর্ড ভেঙ্গে নতুন রেকর্ড গড়ছে। এ বিভাগে ক্রমান্বয়ে বাড়ছে করোনা আক্রান্ত রোগী সংখ্যা। আক্রান্তের এ তালিকায় আছেন হেভিওয়েট রাজনীতিক, চিকিৎসক, সাংবাদিক ও পুলিশসহ স্বাস্থ্যকর্মীরা।

এখন বিভাগে করোনাভাইরাস ভয়ঙ্কর রূপ নিয়েছে। ইতোমধ্যে প্রাণঘাতি করোনায় সিলেট বিভাগের চার জেলায় ৩১ জনের মৃত্যু হয়েছে।গত ৫ এপ্রিল সিলেট বিভাগে প্রথম করোনা রোগী শনাক্তের পর বেড়েই চলেছে রোগীর সংখ্যা। সর্বশেষ শনিবার (৬ জুন) সকাল সাড়ে ১১টা পর্যন্ত সিলেট বিভাগে রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ৪১৩ জন। এরমধ্যে বেশিরভাগ রোগীই সিলেট জেলায়। এ জেলায় করোনা শনাক্ত রোগীর সংখ্যা বেড়ে হয়েছে ৭৮৩ জন।

সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন অনুযায়ী, করোনাভাইরাসে আক্রান্ত রোগী সিলেট জেলায় ৭৮৩, সুনামগঞ্জে ২৭০, হবিগঞ্জে ২০৮ এবং মৌলভীবাজারে ১৫২ জন। এরমধ্যে হাসপাতালে ভর্তি আছেন সিলেট জেলায় ৫২, সুনামগঞ্জে ৮৯, হবিগঞ্জে ৬০ এবং মৌলভীবাজারে ৫ জন।

সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন আরও জানায়, সিলেট বিভাগে করোনাভাইরাসকে জয় করে বাড়ি ফিরেছেন ৩৬০ জন রোগী। এরমধ্যে সিলেট জেলায় ১০৭, সুনামগঞ্জে ৭৬, হবিগঞ্জে ১২১৭, মৌলভীবাজারে ৫৬ জন রোগী করোনা জয় করে বাড়ি ফিরেছেন।

আর করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এ পর্যন্ত সিলেট বিভাগে মারা গেছেন ৩১ জন। এরমধ্যে সিলেটে ২৩, মৌলভীবাজারে ৪ জন, সুনামগঞ্জে ২ জন এবং হবিগঞ্জে ২ জন।

মন্তব্য
Loading...