Sylhet Express

করোনা আক্রান্ত সন্দেহে মাকে হাসপাতালের গেটে ফেলে গেল ছেলে

0 ৮১

করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত সন্দেহে নিজের মাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ফটকের সামনে ফেলে রেখে গেছে ছেলে।মনোয়ারা বেগম ওরফে মনিরা (৫০) নামে ওই নারীকে শনিবার (৬ জুন) বিকেল ৩টার দিকে সেখান থেকে উদ্ধার করে ঢামেকের করোনা ইউনিট-২ (নতুন ভবন) এর ৭০২ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।ওই নারীর স্বামীর নাম শাহজাহান মিয়া। গ্রামের বাড়ি ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার জয়রামপুরে। ছেলে মোজাম্মেল সরকারসহ পরিবারের সঙ্গে মিরপুর কমার্স কলেজের পাশের একটি বস্তিতে সালামের বাড়িতে থাকতেন তিনি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ এএসআই আব্দুল খান জাগোনিউজকে বলেন, দুপুরে আমরা খবর পাই ওই নারী হাসপাতালের নতুন ভবনের সামনে পড়ে আছেন। তাকে তার ছেলে করোনা সন্দেহে এখানে ফেলে গেছে। পরে সেখান থেকে তাকে উদ্ধার করা হয়। তখন তার ভীষণ শ্বাসকষ্ট হচ্ছিল। ওই নারীকে নিয়ে ৭০২ নম্বর ওয়ার্ডের ১০ নম্বর বেডে ভর্তি করা হয়।

মনোয়ারার বরাত দিয়ে এই পুলিশ কর্মকর্তা জানান, ঘরে শ্বাসকষ্ট হচ্ছিল বিধায় বাড়িওয়ালা সালাম বাড়ি থেকে মনোয়ারাকে অন্যত্র নিয়ে যেতে বলে। এরপর সালামের সহযোগিতায় মোজাম্মেল সরকার দুইদিন আগে নিজের মাকে এখানে ফেলে যায়। এরপর আর কোনো খোঁজ নেয়নি। তারপর থেকে ওই নারী তিন দিন এখানে ঝড়-বৃষ্টিতে ভিজে পড়ে আছেন বলে জানান আশপাশের অ্যাম্বুলেন্স চালকরা।করোনা ইউনিটের চিকিৎসকদের বরাত দিয়ে আব্দুল খান জানান, ওই নারীর অবস্থা বেশি ভালো নয়।ঢামেক হাসপাতালের নতুন ভবনের ওয়ার্ড মাস্টার আবুল হোসেন জানান, ওই নারীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার শ্বাসকষ্ট হচ্ছে। এখন তার কিছু টেস্ট করা হচ্ছে এবং করোনা টেস্টও করানো হবে।

মন্তব্য
Loading...