Sylhet Express

বিয়ানীবাজারে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে: ১১ দিনে শনাক্ত ১৭ জন,

0 ৭৬

বিয়ানীবাজার প্রতিনিধি:বিয়ানীবাজারে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে। জুন মাসের প্রথম ১১ দিনে এ উপজেলায় ১৭ জন কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হয়েছেন। সেই সাথে ১৪২ টি নমুনার ফলাফল অপেক্ষমাণ থাকায় জনমনে উদ্বেগ সৃষ্টি হচ্ছে।

বিয়ানীবাজারে করোনা রোগ প্রথম শনাক্ত হয় ২৪ এপ্রিল। মে মাসের শেষ দিন পর্যন্ত মোট ৩৭ দিনে শনাক্ত হন ১৩ জন রোগী। তবে জুন মাসের শুরু থেকেই আক্রান্তের সংখ্যা আশংকাজনক ভাবে বাড়তে শুরু করে। ১ জুন থেকে ১১ জুন পর্যন্ত আরও ১৭ জন আক্রান্ত হন। এর মধ্যে ৩ জুন উপজেলায় সর্বোচ্চ ৫ জন এবং সর্বশেষ ১১ জুন ৪ জন করোনায় আক্রান্ত হন।

বৃহস্পতিবার ঢাকা থেকে প্রথমে ৩ জনের ও পরে আরো একজনের পজিটিভ ফলাফল আসে। সর্বশেষ শনাক্ত হওয়া বৃদ্ধা সিকিম বেগম(৫৫)কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। সুপাতলা গ্রামের হাজী মউর উদ্দিন এবং খাসায় এনজিও সংস্থা টিএমএসের দুই কর্মীর বাসা লকডাউন করা হয়েছে। এদের মধ্যে সিকিম বেগমের নমুনা ২ জুন এবং তিন পুরুষের নমুনা ৩ জুন নেয়া হয়েছিল।বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়,উপরোক্ত ৪ জন ছাড়া ২ জুন নমুনা নেয়া ২০ জনের এবং ৩ জুন নমুনা সংগ্রহ করা ১৭ জনের ফলাফল নেগেটিভ এসেছে। এখনো ১৪২ টি নমুনার ফলাফল পাওয়া যায়নি।

মন্তব্য
Loading...