Sylhet Express

সুস্থ হয়ে উঠছেন সাবেক মেয়র কামরান

0 ১৮৭

করোনাভাইরাসে আক্রান্ত বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ও সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র আওয়ামী লীগ সদস্য বদর উদ্দিন আহমদ কামরান ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। গত ২-৩ দিন ধরেন নিজের হাতে খাবার খাচ্ছেন তিনি। এছাড়া তাঁর অক্সিজেন প্রয়োজন হলেও এর মাত্রা কমেছে।

এ তথ্য জানিয়েছেন সিলেট মহানগর যুবলীগের সাবেক দপ্তর সম্পাদক ও কামরান পরিবারের ঘনিষ্টজন মেহেদী কাবুল। তিনি জানান, সিএমএইচ-এ কামরানকে চিকিৎসকরা নিবিড় পর্যবেক্ষণে রেখে চিকিৎসা দিচ্ছেন। গত সোমবার তাকে প্লাজমা দেয়া হয়েছে। এরপর থেকে তিনি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন।

তিনি আরো জানান, বদরউদ্দিন আহমদ কামরানের অবস্থা কিছুটা উন্নতি হওয়ায় আজ দ্বিতীয় প্লাজমা দেয়ার কথা থাকলেও চিকিৎসকরা এখনো কোন সিদ্ধান্ত নেন নি। ঢাকায় কামরানের সাথে ছেলে ডা. আরমান আহমদ শিপলু এবং ছোটভাই এনাম উদ্দিন রয়েছেন। তার সুস্থতা কামনায় পরিবারের পক্ষ থেকে সকলের দোয়া কামনা করা হয়েছে।

উল্লেখ্য, করোনা আক্রান্ত হয়ে বাসায় আইসোলেশনে ছিলেন বদর উদ্দিন আহমদ কামরান। শারীরিক অবস্থার কিছুটা অবনতি হলে গত শনিবার তাকে সিলেটের শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে ভর্তি করা হয়। রবিবার তাকে সিলেটের শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতাল থেকে বিমানবাহীনির এয়ার এ্যাম্বুলেন্সে করে ঢাকায় নিয়ে যাওয়া হয়।

মন্তব্য
Loading...