Sylhet Express

সবার সহযোগিতায় বাচতে চায় ক্যান্সারে আক্রান্ত অনিক

0 ২৩৭

গোবিন্দগনজ কলেজের সাবেক ছাত্র লিভার ক্যান্সারে আক্রান্ত মোঃআনিক মিয়া বিনা চিকিৎসায় ধুকছেন।অর্থের অভাবে তার পরিবার প্রাথমিক চিকিৎসাও করাতে পারছেন না।ফলে পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি তিলে তিলে মৃত্যুর দিকে এগিয়ে যাচ্ছেন।

এতে অসহায় হয়ে তার স্ত্রী সমাজের বিত্তবানদের সহায়তা কামনা করেছেন।মোঃআনিক মিয়া ছাতকের জাউয়া বাজার ইউনিয়নের বানায়ত গ্রামের এক দরিদ্র পরিবারের সন্তান।জানা গেছে,তার আয়ের উপর নির্ভর করেই চলত স্ত্রী ও চার সন্তানের সংসার।

চিকিৎসার শেষ কেমো সময় মত না নেওয়ায়,লিভারের ক্যান্সারের পজিশন ০৯%থেকে ২৭% বেড়ে যায়,মৃত্যুর দিন দিন মৃত্যুর দিকে এগিয়ে যায়,তখন আবার মানবতার হাত বারিয়ে দেন সিলেটের সহকারী ডি আই জি আবদুল আহাদ এবং লন্ডন প্রবাসি আবু ইয়াসিন সুমন,তাদের মানবিক সাহায্যে আবার বাচার স্বপ্ন নিয়ে গত ০৪/০১/২০তারিখে লিভারে একটা অপারেশন হয়,কিচু অংশ কেটে ফেলা, শুস্ত্য হতে আর ও চারটি কেমোর প্রয়োজন,যার খরচ প্রায় এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা,তিনি আরো বলেন,কিন্তু দির্ঘ চিকিৎসা নেয়ার কারনে আনিকের বাম কিডনী টা নষ্ট হয়ে গেছে ,ডাক্তার বলছেন ডায়ালাইসিস করতে কিন্তু প্রচুর টাকার প্রয়োজন,

তাই স্বামীর চিকিৎসার জন্য সমাজের বিত্তবানদের সহায়তা কামনা করেন তিনি।

আমরা কি পারিনা চারটি মাচুম বাচ্চার বাবাকে বাচাতে সাহায্যের হাত বাড়াতে, আনিকের পাশে দাড়াতে যে যার অবস্তানে একটু একটু মানবিক সাহায্য করে আনিককে বাচাতে সাহায্যের হাত বাড়িয়ে দিতে,আপনাদের একটু মানবিক দয়ায় বাচবে একটি পরিবার,চারটি মাচুম বাচ্চা কাছে পাবে তাদের বাবা কে,আপনাদের একটি বোন কাচে পাবে তার স্বামী,দয়া করুন, গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি কলেজের সাবেক ছাত্র আনিক মিয়া।দরিদ্র পরিবারের প্রত্যাশা ছিল আনিক সংসারের হাল ধরবেন।ফিরবে আর্থিক সচ্ছলতা। কিন্তু লিভার ক্যান্সার আনিকের সব স্বপ্ন ভেঙ্গে দিয়েছে।প্রায় চার বছর খানেকধরে তিনি এ জটিল রোগে ভুগছেন। দীর্ঘ চার বছর ধরে লিভার ক্যান্সারে আক্রান্ত হয়ে মানবেতর জীবন যাপন করছে।দীর্ঘদিন সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ডাক্তার মুরছালিনের তত্ত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন।সমাজের বিত্তবান ও দানশীলসহ সকলেরকাছে মানবিক সাহায্য কামনা করেছেন আনিক ও তার দিনমজুর পরিবার। যার যার সামর্থ্য মত আনিককে সাহায্যের বাড়িয়ে দেই।

আনিকের ব্যবহৃত মোবাইল নং-01785874550ও পারসোনাল বিকাশ, ও ডাচবাংলা একাউন্ট, 017858745504’ও মোঃআনিক মিয়া, সোনালী ব্যাংক, ছাতক শাখা,একাউন্ট নং 5902201026473 । বিজ্ঞপ্তি

মন্তব্য
Loading...