Sylhet Express

গোয়াইনঘাট উপজেলাসহ সবাইকে মুসলিম উদ্দিন ভূঁইয়ার ঈদুল আযহার শুভেচ্ছা

0 ১৫০

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে গোয়াইনঘাট উপজেলাসহ সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন সিলেটের গোয়াইনঘাট উপজেলার ঐতিহ্য বাহী ১নং রুস্তমপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান গোয়াইন ঘাট উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা বিষয় সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মুসলিম উদ্দিন ভূঁইয়া।

বূহস্পতিবার গণমাধ্যমে পাঠানো এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ত্যাগের মহিমায় মহিমান্বিত হয়ে প্রতি বছর ঈদুল আযহা আমাদের মাঝে ফিরে আসে।

আল্লাহর নৈকট্য অর্জনের উদ্দেশ্যে আত্মোৎসর্গ করাই কোরবানির প্রধান শিক্ষা। কোরবানির প্রকৃত রূপ হলো মনের গভীরে আল্লাহর প্রতি ভালোবাসা ও তাকওয়া নিয়ে প্রিয় বস্তু আল্লাহর নামে উৎসর্গ করা। আল্লাহ তা’আলার সন্তুষ্টি অর্জনের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকারে ব্রত হওয়াই কোরবানির মর্মবাণী। তাই পশু কোরবানির পাশাপাশি মনের পশু কোরবানি দিয়ে আল্লাহর সন্তুষ্টি অর্জনে ব্রত হওয়াই আমাদের কর্তব্য।

শুভেচ্ছা বার্তায় তিনি আরো বলেন, ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকল মানুষকে। ঈদ হল শান্তি সম্প্রীতির উৎসব। আগামী দিনেও দেশে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক এই কামনা রইল। তিনি সবার কল্যাণ কামনা করেন। বিজ্ঞপ্তি

মন্তব্য
Loading...