Sylhet Express

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে সোহেল ভুঁইয়ার ঈদ শুভেচ্ছা

0 ৩৪৭

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে গোয়াইনঘাট উপজেলাসহ দেশ বিদেশে অবস্থানরত সকল মুসলিম ভাই-বোনদের প্রতি ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সিলেট গোয়াইনঘাট উপজেলা রুস্তুমপুর ইউনিয়ন ৭ নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক মোঃ সাইদুল ইসলাম সোহেল ভুঁইয়া।

এক শুভেচ্ছা বার্তায় তিনি দেশ ও প্রবাসে অবস্থানরত সকলকে ঈদের শুভেচ্ছা জানিয়ে বলেন, আল্লাহর প্রতি অকৃত্রিম ভালোবাসা ও ত্যাগের আদর্শ আমাদের ব্যক্তি সমাজ জীবনে প্রতিফলিত হলেই পারস্পরিক হিংসা-বিদ্বেষ কমে সমাজে শান্তি প্রতিষ্ঠিত হবে।

কোরবানীর মর্ম অনুধাবন করে সমাজে শান্তি, সৌহার্দ্য ও কল্যাণের পথ রচনা করতে আমাদের সংযম ও ত্যাগ স্বীকারের মানসিকতায় উজ্জীবিত হতে হবে। ত্যাগের মনোভাবকে প্রসারিত করতে হবে আমাদের কর্ম ও চিন্তায়। ইসলাম ধর্মের মূল বাণী হচ্ছে মানব কল্যাণ। তাই ধর্মের অপব্যাখ্যা করে বা প্রলোভন দেখিয়ে স্বার্থান্বেষী মহল যাতে সমাজে বিশৃংঙ্খলা সৃষ্টি করতে না পারে সে ব্যাপারে সকলকে সজাগ থাকতে হবে। আল্লাহর প্রতি গভীর আনুগত্য ও সর্বোচ্চ ত্যাগের মহিমায় সমুজ্জ্বল পবিত্র ঈদ-উল-আযহা মহান আল্লাহর নির্দেশে স্বীয় পুত্র হযরত ইসমাইল (আ.)কে কোরবানি করতে উদ্যোগী হয়ে হযরত ইব্রাহিম (আ.) আল্লাহর প্রতি অগাধ ভালোবাসা, আনুগত্য ও আত্মত্যাগের যে সুমহান দৃষ্টান্ত স্থাপন করেছেন তা অতুলনীয়।বিজ্ঞপ্তি

মন্তব্য
Loading...