Sylhet Express

জীবনের নিরাপত্তাহীনতায় এক প্রবাসী, থানায় জিডি

0 ১৪২

ডেস্ক রিপোর্ট::

প্রাণনাশের হুমকির অভিযোগে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন যুক্তরাজ্য প্রবাসী মোঃ আব্দুন নুর। বিশ্বনাথ থানায় গত ২০ এপ্রিল তিনি এই জিডিটি করেন।

জিডি নং-৮৮২, যুক্তরাজ্য প্রবাসী আব্দুন নুর সিলেট জেলার বিশ্বনাথ উপজেলার নোয়াগাঁও গ্রামের বাসিন্দা মৃত আব্দুল মুতলিবের ছেলে।

জিডি সূত্রে জানা যায়, একই থানার মৃত আব্দুল মুতলিবের স্ত্রী ফুলেসা বিবি, মৃত আরফাহান উল্লাহর ছেলে আব্দুর রশীদ, আব্দুর রশীদের ছেলে কামরান মিয়া, মৃত আব্দুল মন্নানের ছেলে রফিক উদ্দিন ও মঈন উদ্দিনের সাথে জমি সংক্রান্ত বিরোধ ছিল যুক্তরাজ্য প্রবাসী আব্দুন নুরের।

আব্দুন নুরের পিতা প্রায় ৭ বছর পূর্বে মারা যান। মারা যাওয়ার ৬ মাস পরে পঞ্চায়েতীর মাধ্যমে সকলের মাঝে সম্পত্তি ভাগ বাটোয়ারা করে দেওয়া হয়। এরপর থেকে প্রায় ৫ বছর কোন সমস্যা হয়নি আব্দুন নুরের সাথে।

গত দু বছর থেকে আবারো প্রতিপক্ষের সাথে সম্পত্তি বন্টন নিয়ে বিবাধ সৃষ্টি হয় এবং যুক্তরাজ্য প্রবাসী আব্দুন নুরকে বিভিন্ন ধরনের হুমকি-ধামকি এমনকি প্রাণ নাশের হুমকি প্রদান করে যাচ্ছে তারা।

এমনকি প্রবাসী আব্দুন নুররকে হেয় প্রতিপন্ন করতে মৃত আব্দুল মন্নানের ছেলে রফিক উদ্দিন নানা প্ররোচনার মাধ্যমে বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে মিথ্যা সংবাদ প্রচারে লিপ্ত রয়েছে। এতে জীবনের নিরাপত্তহীনতায় রয়েছেন প্রবাসী আব্দুন নুর। পরিবার ও নিজের নিরাপত্ততার স্বার্থে প্রশাসনের উর্ধ্বতন মহলের দৃষ্টি আকর্ষন করছেন তিনি।

মন্তব্য
Loading...