ফরিদপুর

নির্বাচনী সভা শেষে নিক্সন চৌধুরীর টাকা দেওয়ার ভিডিও ভাইরাল

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর–৪ আসনে স্বতন্ত্র প্রার্থী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান নিক্সন চৌধুরীর একটি নির্বাচনী সভা শেষে কর্মীদের খিচুড়ি খাওয়ার জন্য নগদ টাকা দেওয়ার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

ওই ভিডিওতে দেখা যায়, বক্তব্যের শেষের দিকে নিক্সন চৌধুরী বলছেন, আগামী শনিবার ভাঙ্গার আলগীতে আপনারা একটা বড় শোডাউন করবেন। নির্বাচনের আচরণবিধির জন্য আপনাদের কিছু বলতে পারতেছি না। তবে আপনারা খিচুড়ি খাবেন, সে ব্যবস্থা আমি করে দিতে পারি।

কথা বলা শেষ হলে পাশে দাঁড়ানো নজরুল শিকারী নামে এক ব্যক্তির হাতে নগদ টাকা বের করে দেন নিক্সন চৌধুরী। এ সময় তার পাশে ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাত হোসেন, ভাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো. হাবিবুর রহমান।

এ প্রসঙ্গে ফরিদপুর জেলা প্রশাসক ও নির্বাচনী রিটার্নিং কর্মকর্তা মো. কামরুল আহসান তালুকদার বলেন, ‘বিষয়টি আমার জানা নেই, তবে তথ্য প্রমাণসহ কেউ অভিযোগ দিলে আইনানুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’

তিনি আরও বলেন, ‘প্রার্থী বা তার লোক কোনোভাবেই প্রকাশ্যে বা গোপনে কাউকে টাকা দিতে পারে না। এটা শাস্তিযোগ্য অপরাধ হিসেবে বিবেচিত হবে।’

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker